shono
Advertisement

SSC Scam: দুর্নীতি প্রমাণ করতে পারলে আত্মহত্যা করব! ইডি আদালতে পেশের আগে সরব কুন্তল ঘোষ

কুন্তলকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত।
Posted: 12:48 PM Feb 17, 2023Updated: 05:00 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসএসসি দুর্নীতি মামলায়  ধৃত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) আরও ১৭ দিনের জেল হেফাজত। শুক্রবার ইডির বিশেষ আদালতে পেশ করা হয় কুন্তলকে। ইডির সেই বিশেষ আদালতই তাঁকে জেল হেফাজতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

আদালতে পেশের আগে অবশ্য কুন্তল দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে দুর্নীতি প্রমাণ করতে পারলে আদালতে দাঁড়িয়ে আত্মহত্যা করবেন তিনি। শুক্রবার সকালে নির্দিষ্ট সময়ে ইডির বিশেষ আদালতে নিয়ে আসা হয় কুন্তল ঘোষকে। সেখানে পৌঁছনো মাত্রই সংবাদমাধ্যমের তরফে দুর্নীতি ইস্যুতে একাধিক প্রশ্ন করা হয়। সেখানে দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করেন কুন্তল। তিনি এদিন আদালত চত্বরে দাঁড়িয়ে বলেন, “বলা হচ্ছে, আমার নাকি ১০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। আমার নাকি ১০০ টা গাড়ি রয়েছে। সবটা ভুল। কেউ যদিও এর প্রমাণ দিতে পারেন, তাহলে এখানে দাঁড়িয়ে আমি আত্মহত্যা করব।”

[আরও পড়ুন: মেলা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার কুলতলির নাবালিকা! গ্রেপ্তার নাবালক-সহ ২]

প্রসঙ্গত, আগেই আদালত ইডিকে কুন্তলকে জেলে গিয়ে জেরা করার জন‌্য অনুমতি দিয়েছিল। ইডি আধিকারিকদের মতে, সম্প্রতি নিয়োগ দুর্নীতিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ‌্য মিলেছে, যেগুলি যাচাই করার জন‌্য কুন্তলকে জেরার প্রয়োজন ছিল। সেই কারণেই গতকাল জেলে গিয়ে তাঁকে জেরা করা হয়। কুন্তলের বাড়ি থেকেই উদ্ধার হওয়া খাতায় যে ৩০ কোটি টাকার হিসাব ছিল ও কয়েকজনের নাম লেখা রয়েছে, ‘কোড নামে’র আড়ালে থাকা ব‌্যক্তিগুলির আসল পরিচয় সম্পর্কে জানতে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। 

[আরও পড়ুন: লোকসভার একবছর আগেই নিজের কেন্দ্রের ‘পাড়ায় পাড়ায় সুকান্ত’! অন্য সাংসদদেরও পথে নামার আরজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement