shono
Advertisement

কেন চোট লাগল মুখ্যমন্ত্রীর? ‘পিছন থেকে ধাক্কা’র ব্যাখ্যা দিল SSKM

বৃহস্পতিবার রাতে চিকিৎসক জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রীর মনে হয়েছে কেউ পিছন থেকে ধাক্কা দিয়েছেন।
Posted: 10:11 AM Mar 15, 2024Updated: 10:15 AM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর চোটের কারণ হিসেবে হাসপাতাল থেকে জানানো হয়েছিল, ‘পুশ ফ্রম বিহাইন্ড’।|অর্থাৎ পিছন থেকে ধাক্কা। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বিভিন্ন মহলে। বাড়িতে কীভাবে এই ঘটনা ঘটতে পারে, তা নিয়ে নানামহলে নানা প্রশ্ন। এরই মাঝে ‘পুশ ফ্রম বিহাইন্ড’-এর ব্যাখ্যা দিল এসএসকেএম।

Advertisement

এসএসকেএমের তরফে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী চিকিৎসকদের জানিয়েছেন ‘পুশ ফ্রম বিহাইন্ড’। কিন্তু এর অর্থ এটা নয় যে কেউ তাঁকে ধাক্কা দিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, বিষয়টা আদতে পিছন থেকে কেউ ধাক্কা মেরে ফেলে দিয়েছেন তা একেবারেই নয়। উনি মাথা ঘুরে পড়ে গিয়েছেন। সেই সময় কেউ ধাক্কা দিলে যেমন হয় মুখ্যমন্ত্রীর সেরকম মনে হয়েছে। উনি সেটাই বলেছেন চিকিৎসকদের। সেটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন চিকিৎসক। কিন্তু সেটা কোনওভাবেই কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছেন তেমনটা নয়।

[আরও পড়ুন: ডেডলাইন শেষের আগেই ইলেক্টোরাল বন্ডের তথ্য প্রকাশ করল কমিশন]

বৃহস্পতিবার রাতে মুখ্যমন্ত্রীর চিকিৎসার পর সাংবাদিকদের মুখোমুখি হন ডাঃ মণিময় বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার কারণ হিসেবে তিনি জানান, ‘পুশ ফ্রম বিহাইন্ড’। এর পরই একাধিক প্রশ্ন উঠতে শুরু করে। বাড়িতে থাকাকালীন কীভাবে পিছন থেকে ধাক্কা লাগল, সেই নিয়ে কানাঘুষো শুরু হয়। কেউ কেউ ষড়যন্ত্রের তত্ত্ব তুলে ধরেন। সব প্রশ্নের উত্তর খুঁজতে তদন্তে নামছে লালবাজার। সূত্রের খবর, শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কালীঘাটের বাড়িতে যাবে লালবাজারের সায়েন্টিফিক উইং, গোয়েন্দা বিভাগের দল। তাঁরা কথা বলতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে হবে তদন্ত। তবে তার আগেই ধাক্কার ব্যাখ্যা দিল হাসপাতাল।

[আরও পড়ুন: ভুয়ো প্রেসক্রিপশন বানিয়ে জালিয়াতি, ২০ লক্ষ টাকা বান্ধবীর অ্যাকাউন্টে! প্রতিবাদ করায় খুন ব্যবসায়ী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement