shono
Advertisement

জুটিতে রাজদীপ ও সুস্মিতা, আসছে নতুন ধারাবাহিক ‘নাগপঞ্চমী’! গুঞ্জন টলিপাড়ায়

কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক?
Posted: 07:18 PM Oct 31, 2022Updated: 07:26 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসার পর্দায়। টলিপাড়ার গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, স্টার জলসার এই নতুন ধারাবাহিকের গল্পে উঠে আসবে ‘নাগপঞ্চমী’র গল্প। সূত্র থেকে পাওয়া খবর অনুয়ায়ী, খুব জলদিই নাকি শুরু হবে এই ধারাবাহিকের কাজ। শুট হয়েছে এই ধারাবাহিকের প্রোমোও। তবে ধারাবাহিক নিয়ে টলিপাড়ার লোকজন কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছে।

Advertisement

হিন্দিতে ‘নাগিন’ (Nagin) ধারাবাহিকের প্রত্যেকটি সিজনই দারুণ জনপ্রিয়। প্রথমে শোনা গিয়েছিল, হিন্দি ধারাবাহিকের কায়দাতেই তৈরি হবে এই ‘নাগ পঞ্চমী’ (Nagpanchami)। তবে সূত্র বলছে, এই ধারাবাহিকে রহস্যর সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পাবেন দর্শক।

[আরও পড়ুন: দার্জিলিংয়ের পর এবার ‘রুদ্ধশ্বাস রাজস্থান’, ফের বড়পর্দায় আসছে ‘একেনবাবু’]

তা এই ধারাবাহিকে কোন কোন অভিনেতাকে দেখা যাবে?

এই বিষয়ে ধারাবাহিকের টিম কিছু বলতে নারাজ। তবে ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এই ধারাবাহিকে দেখা যাবে টেলিভিশন এবং ওটিটির জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্তকে (Rajdeep Gupta)। অন্যদিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘অপরাজিতা অপু’ এবং ‘বৌমা একঘর’ ধারাবাহিক খ্য়াত সুস্মিতা দেকে (Sushmita Dey)। শোনা গিয়েছে, অভিনেত্রী নবনীতা দাসকেও দেখা যেতে পারে ‘নাগ পঞ্চমী’তে। গুঞ্জনে এই নামগুলো শোনা গেলেও, আসল তথ্য ফাঁস করতে নারাজ ধারাবাহিকের টিম।

শোনা গিয়েছে, এই ধারাবাহিকে ভিএফএক্স খুবই গুরুত্বপূর্ণ। এর আগে নাকি কোনও বাংলা সিরিয়ালে এধরনের ভিএফএক্সের কাজ দেখা যায়নি। খবর বলছে, নভেম্বরেই সামনে আসবে ‘নাগপঞ্চমী’র প্রোমো।

[আরও পড়ুন: শুটিংয়ের জন্য ছাড়েন আমিষ, জনপ্রিয় দক্ষিণী ছবি ‘কান্তারা’র অজানা কাহিনি জানালেন নায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement