shono
Advertisement

‘অশ্বিনকে নিয়ে আর বিতর্কের দরকার নেই’, এক ভক্তের প্রশ্নে মেজাজ হারালেন সানি

এশিয়া কাপের দলে জায়গা হয়নি চাহাল ও অশ্বিনের।
Posted: 01:59 PM Aug 22, 2023Updated: 12:45 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের দলে জায়গা হয়নি স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের। এই দুই তারকা স্পিনারের অনুপস্থিতিতে ক্রিকেট বিশেষজ্ঞ, প্রাক্তন খেলোয়াড় ও ভক্তরা ‘গেল গেল’ রব তুলেছেন। এশিয়া কাপের দলে অশ্বিনের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন এক ভক্ত। আর সেই প্রশ্ন ওঠায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর।

Advertisement

তিনি বলেন, ”কয়েকজন ক্রিকেটার মনে করতেই পারে তারা হতভাগ্য। কিন্তু এখন দল নির্বাচিত হয়ে গিয়েছে। ফরে অশ্বিনের প্রসঙ্গ উত্থাপ্পন করে লাভ নেই। বিতর্ক তৈরি বন্ধ করা হোক। এখন এই দলটা আমাদের। যদি পছন্দ না হয়, তাহলে ম্যাচ দেখার দরকার নেই কারওর। কিন্তু একে নেওয়া উচিত ছিল, ওকে নেওয়া দরকার ছিল বলা বন্ধ করা হোক। এটা নেতিবাচক মানসিকতা।” 

[আরও পড়ুন: ২০২৪ অলিম্পিকে ফ্রান্সের ফুটবল দলের কোচ অঁরি, কাজ করবেন অনূর্ধ্ব ২১ দল নিয়ে]

 

১৯৮৩ সালের বিশ্বজয়ী দলের সদস্য সুনীল গাভাসকর। ধারাভাষ্যকার হিসেবে সোজাসাপটা কথা বলেন তিনি। সানি পরিষ্কার জানিয়ে দেন, দলে কারওর জায়গা ছিনিয়ে নেওয়া হয়নি। ফর্মে থাকা এবং অভিজ্ঞ ক্রিকেটারদেরই দলে ডাকা হয়েছে।

গাভাসকর বলেন, ”এই দল বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে। আর কাকে দলে নেওয়া যেত? কোনও প্লেয়ার বলতে পারবে না অজিত আগরকর সেই প্লেয়ারের প্রতি অবিচার করেছে। অভিজ্ঞ এবং ফর্মে থাকা প্লেয়ারদেরই এশিয়া কাপের ১৭ জনের দলে নেওয়া হয়েছে।” 

[আরও পড়ুন: দুই মেগা ইভেন্টের আগে রোহিতকে কোন পরামর্শ দিলেন সৌরভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement