shono
Advertisement

‘গপ্পো মীরের ঠেক’থেকে চুরি হল গল্প! চোরকে কড়া হুঁশিয়ারি দিয়ে আইনে পথে ‘সকালম্যান”

চোরকে শায়েস্তা করতে লালবাজারে মীর।
Posted: 03:45 PM Mar 16, 2023Updated: 07:44 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মজা নিয়েই থাকতে ভালবাসেন। গল্ল, আড্ডা তাঁর যেমন হবি, তেমনই পেশা। রেডিওতে যিনি ‘সকালম্যান’ হিসেবে পরিচিত সেই মীর আফসার আলি অর্থাৎ মীর এবার কিন্তু রীতিমতো রেগেই গেলেন। আর রাগবেন নাই বা কেন! তাঁর কষ্টের ফসল যে চুরি হচ্ছে! হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে মীরের সঙ্গে।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মীর একটা লম্বা পোস্ট করেছেন। যেখানে তিনি সাইফুল মালিক নামে এক নেটিজেনের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন গল্প চুরির। মীরের অভিযোগ, এই ব্যক্তি তাঁর গপ্পো মীরের ঠেক ইউটিউব চ্যানেলের কনটেন্ট চুরি করে নিজের ইউটিউবে আপলোড করছেন!

[আরও পড়ুন: প্রিমিয়ার শেষে রানিকে জড়িয়ে ধরলেন রেখা, কেমন লাগল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’? ]

ফেসবুকে মীর লিখলেন, ”রেডিও ছাড়াকর পর আমার এখন একটাই স্বপ্ন- গপ্পোমীরের ঠেক। চ্য়ানেলটি শুরু করেছি জানুয়ারিতে। প্রথম গপ্পো আপলোড করি ২৩ জানুয়ারি ২০২৩। তার ঠিক দুদিন পর উৎপত্তি ঘটে এই ফেক চ্যানেলের। এখনও পর্যন্ত আমার চ্যানেলের ১৩ টি গপ্পো নিজের বাপের সম্পত্তি মনে করা হয়েছে এই ভুয়ো চ্য়ানেলে…।” মীর এই পোস্টেই জানিয়েছেন এর আগে প্রায় ১৯ টি ভুয়ো চ্যানেল তিনি বন্ধ করিয়েছেন সাইবার সেলের সাহায্য নিয়ে। এবারও সেই পথেই হাঁটবেন। তবে এই ব্যক্তি যদি নিজের ভুল শুধরে না নেন, তাহলে কঠিন পদক্ষেপ নেবেন মীর। তাও স্পষ্ট করেছেন। কড়া ভাষায় মীর লিখেছেন, ”আপনি একজন চোর। আপনি জালিয়াতি করছেন। এবং আমি এটা বন্ধ করব।”

[আরও পড়ুন: ‘শাহরুখ খুব ব্যস্ত’, দেবকেও বাংলার পর্যটন দপ্তরের অ্যাম্বাসেডর করলেন মমতা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement