shono
Advertisement

মালদ্বীপ ঘুরতে গিয়ে বিকিনিতে ঝড় তুলেছেন সারা, অভিনেত্রীর এই ছবিগুলি দেখেছেন?

না দেখলে কিন্তু মিস করবেন। The post মালদ্বীপ ঘুরতে গিয়ে বিকিনিতে ঝড় তুলেছেন সারা, অভিনেত্রীর এই ছবিগুলি দেখেছেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:42 AM Jan 05, 2020Updated: 11:42 AM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় নিয়ে অল্পদিনের মধ্যেই সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু শুধু রিল নয়, রিয়েল লাইফেও অনুরাগীদের মনে ঝড় তুলেছেন তিনি। কথা হচ্ছে, সারা আলি খানের। গত কয়েক দিন ধরেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন সইফকন্যা। যার বেশিরভাগগুলিতেই তাঁকে দেখা গিয়ে সুইমিং পুলে। আর অভিনেত্রীর এই জলকেলিই এখন নেটিজেনদের কাছে হটকেক।

Advertisement

 

ভাই ইব্রাহিম আলি খান এবং মা অমৃতা সিংয়ের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা। সেখান থেকেই নানা মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন তিনি। ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ভ্রমণের আনন্দ। শনিবারও তার ব্যতিক্রম হয়নি। একটি মাল্টিকালার বিকিনিতে নিজের ছবি দিয়েছেন নবাবকন্যা। নীল সমুদ্রের ধারে আলোআঁধারিতে দাঁড়িয়ে থাকা সারার দিক থেকে মুখ ফেরানোই দায়। আরও একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বোটের উপর। দ্বীপের মনোরম সৌন্দর্য উপভোগের সেই মুহূর্তও মন কেড়েছে তাঁর অনুরাগীদের। ছুটি কাটাতে গিয়েও সারা যে কতটা ফিট, এই সমস্ত ছবিতেই তা স্পষ্ট।

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিক হার্দিকের বাগদান নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উর্বশী রাউটেলা, শোরগোল নেটদুনিয়ায়]

এর আগে ভাই ও মায়ের সঙ্গে সুইমিং পুলে সাঁতারের ছবিও পোস্ট করেছিলেন সারা। মায়ের সঙ্গে একটি ছবি আপলোড করে অমৃতা সিংয়ের ‘পুকার’ ছবির একটি জনপ্রিয় গানের লাইনও লেখেন তিনি। ছবির ক্যাপশন ছিল, ‘সমুন্দার মে নাহাকে’ (সমুদ্র স্নান করে)।

সিনেমার বাইরে ভক্তদের সঙ্গে সর্বক্ষণ জুড়ে থাকতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া থেকে জাহ্নবী কাপুর- চর্চায় থাকতে প্রত্যেকেই নেটদুনিয়ায় নিজেদের আপডেট দিতে থাকেন। সারাও রয়েছেন সেই তালিকায়। আর এক্ষেত্রে তারকাদের সবচেয়ে পছন্দের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। তাই তো পোস্ট করার সঙ্গে সঙ্গেই সারার ছবিতে হু-হু করে লাইক ও কমেন্ট পড়ছে। এসব ছবি আপনি মিস করেননি তো?

[আরও পড়ুন: আমিরের পর অভিষেক বচ্চন, ‘বব বিশ্বাস’-এর শুটিংয়ে কলকাতায় আসছেন অভিনেতা!]

The post মালদ্বীপ ঘুরতে গিয়ে বিকিনিতে ঝড় তুলেছেন সারা, অভিনেত্রীর এই ছবিগুলি দেখেছেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement