shono
Advertisement
Subhashree Ganguly

নতুন ছবিতে জুটি বাঁধছেন শুভশ্রী-জিতু, কবে থেকে শুরু শুটিং?

আর কে কে রয়েছেন ছবিতে?
Published By: Akash MisraPosted: 09:21 AM Oct 26, 2024Updated: 09:22 AM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের পর্দায় এবার নতুন জুটি শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও জিতু কমল। পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর নতুন ছবিতে দেখা যাবে জিতু ও শুভশ্রীকে। টলিপাড়ার সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি এই ছবির সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছেন ইন্দ্রদীপ। জিতু ও শুভশ্রী ছাড়াও, অন্যান্য অভিনেতাদের বাছাইও করে নিয়েছেন পরিচালক।

Advertisement

ফিল্মি কেরিয়ারের শুরুতে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ শুরু করেছিলেন ইন্দ্রদীপ। কিন্তু পরে ছবির পরিচালনায় হাত দেন। তাঁর প্রথম ছবি ‘কেদারা’ একাধিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়। বিশেষ করে, ছবির কেন্দ্রীয় চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়ের অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। পরে ‘বিসমিল্লা’ এবং ‘আগন্তুক’ও প্রশংসা পায়।

প্রথম ছবি থেকেই ইন্দ্রদীপ পর্দায় চমক দিতে ভালোবাসেন। তাঁর প্রমাণ কেদারা ছবির কৌশিকের চরিত্র। কিংবা বিসমিল্লায় ঋদ্ধি ও শুভশ্রীর রসায়ন। শোনা যাচ্ছে, ইন্দ্রদীপের নতুন ছবিতেও থাকছে এমনই চমক। আর সেই কারণেই শুভশ্রী ও জিতুকে জুটি হিসেবে নিয়েছেন ইন্দ্রদীপ। তবে এখনই ছবি নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। যা শোনা যাচ্ছে, তা একেবারেই টলিউড গুঞ্জনে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, স্নেহা চট্টোপাধ্যায়। খবর, নভেম্বরের গোড়ায় কলকাতায় ছবির শুটিং শুরু হবে।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, স্নেহা চট্টোপাধ্যায়।
  • প্রথম ছবি থেকেই ইন্দ্রদীপ পর্দায় চমক দিতে ভালোবাসেন।
Advertisement