shono
Advertisement

মা হওয়ার পর কেমন আছেন শুভশ্রী? ছবি শেয়ার করে জানালেন মনের কথা

গত বৃহস্পতিবারই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।
Posted: 04:46 PM Dec 03, 2023Updated: 04:46 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে ক্লান্তি। কিন্তু মুখে তৃপ্তি। মা হওয়ার এক সুন্দর অনুভূতি। সেই অনুভূতি মাখানো ছবিই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। আবার নিজের মনের কথাও জানালেন।

Advertisement


গত জুন মাসে আচমকাই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জানিয়েছিলেন, বড় দাদা হতে চলেছে যুবান। বছর শেষেই আসে খুশির খবর। ৩০ নভেম্বর অর্থাৎ গত বৃহস্পতিবারই তারকা দম্পতির ঘরে আসে লক্ষ্মী। মেয়ের নাম রাখা হয় ইয়ালিনী। তার পর এই প্রথম নিজের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী।

[আরও পড়ুন: দুদিনেই দুশো কোটির চূড়ায় ‘অ্যানিম্যাল’, সিনেমা হলে ফাটল আতসবাজি]

ফেসবুকে আবার অভিনেত্রী লেখেন, “আমাদের পরিবারে এই খুদে সদস্যের আগমনে আমি সত্যিই অভিভূত। এত ভালোবাসা ও আশীর্বাদের জন্য সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে পারছি না তার জন্য দুঃখিত। আমাদের সমস্ত শুভাকাঙ্ক্ষী ও কাছের মানুষদের অনেক অনেক ধন্যবাদ। আমরা অত্যন্ত কৃতজ্ঞ।”

যদিও গতকাল অর্থাৎ শনিবারের পোস্টে নিন্দুকদের একহাত নিয়ে একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর নানা কটাক্ষ শুনতে হয়েছিল অভিনেত্রীকে। কেউ তাঁকে শরীর নিয়ে খোঁটা দেন, কেউ আবার বাচ্চার দিকে মন দেওয়ার উপদেশ দেন। এমন মন্তব্যের জবাবে মধ্যমা দেখান অভিনেত্রী।

 

[আরও পড়ুন: বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক! বিচ্ছেদের বেনোজলে চুরমার ঐশ্বর্যর সংসার?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement