shono
Advertisement

রাজের ঘরে রাজকন্যা ইয়ালিনি, হাসপাতাল থেকে ছবি পোস্ট শুভশ্রীর

বৃহস্পতিবার দ্বিতীয় সন্তানের মা হলেন শুভশ্রী।
Posted: 10:11 AM Dec 01, 2023Updated: 10:11 AM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার দ্বিতীয় সন্তানের মা হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। লক্ষ্মীবারেই রাজের পরিবারে এল রাজকন্য়া। সোশাল মিডিয়ায় রাজ ও শুভশ্রী জানিয়ে দিলেন মেয়ের নাম রেখেছেন ইয়ালিনি। দেবী সরস্বতীর আরেক নাম ইয়ালিনি। রাজশ্রীর পরিবারে রাজকন্যা আসায় টলিউডের প্রায় সবাই রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

 অন্যদিকে, শুক্রবার সকাল সকাল হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। যেখানে দেখা গিয়েছে ভোরের আকাশে সূর্যের লাল আভা ছড়িয়ে পড়েছে। ঠিক যেমন তাঁদের সংসারে নতুন সদস্য আসায় আনন্দের রং লেগেছে। শুভশ্রী যেন এই ছবি পোস্ট করে তেমনই ইঙ্গিত দিলেন।

গত জুন মাসে যুবানের উচ্ছ্বাসে ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল।” তারকা দম্পতির এই পোস্টেই খুশির জোয়ার আসে অনুরাগী মহলে। টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা। এবার শুভেচ্ছার বন্যা নতুন অতিথির আগমনে।

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

মেয়ে হওয়ার আনন্দে এক্স হ্যান্ডেলে রাজ লিখলেন, ”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিন।”

২০২০ সালের ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর প্রথম সন্তান যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। তবে এখন যুবান বড় দাদা। তাই দায়িত্বও বেশি।

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement