shono
Advertisement

‘হাই বাবলি…’, বুদ্ধদেব গুহর চরিত্রকে খোলা চিঠি শুভশ্রীর, রাজ-আবিরকে কী বললেন?

ছবি শেয়ার করেই মনের কথা জানালেন অভিনেত্রী।
Posted: 06:31 PM Feb 24, 2024Updated: 06:31 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের মান-অভিমানের কথা বলে বুদ্ধদেব গুহর ‘বাবলি’। উপন্যাসের এই চরিত্রই এবার ক্যামেরার সামনে ফুটিয়ে তুলছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। চরিত্রটি তাঁর কতটা কাছের, সোশাল মিডিয়ায় খোলা চিঠি লিখেই জানালেন অভিনেত্রী। শেয়ার করলেন ছবি।

Advertisement

ছবি-ইনস্টাগ্রাম

বাবলিকে (Babli) ডানাকাটা পরী হিসেবে নিজের উপন্যাসে তুলে ধরেননি বুদ্ধদেব গুহ। তার বদলে রক্তমাংসের একজন মানুষ হিসেবে দেখিয়েছেন। যার মধ্যে অভিমান আছে, ঈর্ষা আছে, আর আছে ভালোবাসা। নিজেকে উজার করে দেওয়া ভালোবাসা। শুভশ্রীর ছবিতেও যেন প্রেমের এই ভাষা বোঝা যাচ্ছে। আধো আলোতে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন:  অভিনয়ে মন নেই! আচমকা ফুড ব্লগার হওয়ার সাধ কার্তিক আরিয়ানের, কিন্তু কেন?]

ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, “হাই বাবলি, তুমি আমার অভিনয় করা সবচেয়ে সুন্দর, বুদ্ধিমান, মজার, জটিল, দুর্বল, আত্মবিশ্বাসী, মিষ্টি, প্রেমে ভরা চরিত্র ছিলে। আমায় বাবলি হিসেবে ভাবার জন্য তোমায় ধন্যবাদ পরিচালক রাজ চক্রবর্তী। আবির চট্টোপাধ্যায় তোমাকেও ধন্যবাদ অভি হওয়ার জন্য। ‘বাবলি’র গোটা টিমকে ধন্যবাদ। বিশেষভাবে বলতে চাই সেই মানুষটার কথা, বুদ্ধদেব গুহ, যিনি বাবলির স্রষ্টা। যদি আপনি বেঁচে থাকতেন আমায় বাবলি হিসেবে দেখার জন্য।”

বছরের শুরুতেই ‘বাবলি’ তৈরি করার কথা জানিয়েছিলেন রাজ চক্রবর্তী। ইতিমধ্যেই ডুয়ার্সের চালসা, সামসিং, মূর্তি নদী, ধূপঝোড়া অঞ্চলে হয়েছে ছবির শুটিং। আবির-শুভশ্রী ছাড়াও ছবিতে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। ঝুমার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

[আরও পড়ুন: চোলি কে পিছে কেয়া হ্যায়! ‘ক্রু’ সিনেমার টিজারে তুলকালাম কাণ্ড করিনা-তাব্বু-কৃতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement