shono
Advertisement

সাধের ছবি শেয়ার করলেন শুভশ্রী, হবু মা’কে শুভেচ্ছা টলি তারকাদের

অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় আপ্লুত অভিনেত্রী। The post সাধের ছবি শেয়ার করলেন শুভশ্রী, হবু মা’কে শুভেচ্ছা টলি তারকাদের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:43 PM Jul 30, 2020Updated: 08:05 PM Jul 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাতৃত্বের অনুভূতি বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি। এই প্রতিটা দিন, প্রতিটা মুহূর্তই তো তাঁর কাছে নতুন। প্রথম সন্তান। নতুন অনুভূতি। মা হওয়ার সেই জার্নির কিছু মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে ইনস্টাগ্রামে সাধভক্ষণের বেশ কিছু ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর মুহূর্তের মধ্যেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে ‘মাদার টু বি’র পোস্টের কমেন্ট বক্সে। হবু মা’কে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সৃজিত-পত্নী তথা অভিনেত্রী রফিয়াৎ রশিদ মিথিলা-সহ আরও অনেকেই।

Advertisement

হলুদ শাড়ি, সিঁথি রাঙানো সিঁদুর, সঙ্গে মানানসই সোনার গয়নাগাঁটিতে বেবি বাম্প নিয়ে পোজ দিয়েছেন শুভশ্রী। “দিব্যি মানিয়েছে”, বলছেন অনুরাগীরা। এর পাশাপাশি, এই সময়ে নিজের যথাযথ খেয়াল রাখার অনুরোধও জানিয়েছেন তাঁরা।

আর মাত্র মাস দুয়েকের অপেক্ষা। সেপ্টেম্বরেই নতুন অতিথির আগমন ঘটতে চলেছে রাজ-শুভশ্রীর সংসারে। সেই সুবাদেই স্ত্রীকে কিছুতেই কাছ ছাড়া করছেন না পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। একেবারে কড়া নজরে রাখছেন। শাশুড়ির যত্ন আত্তিরেরও শেষ নেই। আদুরে বউমা বলে কথা! সবমিলিয়ে আরবানার বিলাসবহুল ফ্ল্যাটে ‘মাদার টু বি’ শুভশ্রীর যত্ন-আত্তিরের পাশাপাশি কিন্তু হবু সন্তানের কথা চিন্তা করে বেশ কয়েকটি নিয়মও মেনে চলা হচ্ছে।

[আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের মুখে নিজের গুণগান শুনে ‘কপিল শর্মা শো’তেই কেঁদে ফেললেন সোনু সুদ]

কী সেই নিয়ম? সূত্রের খবর বলছে, এখন নাকি বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলছেন না! একেবারে নিচু কণ্ঠে কথা বলতে হচ্ছে সকলকে। ফোনে ঘণ্টার পর ঘণ্টা চোখ রাখা একেবারে নৈব নৈব চ! রাজের নির্দেশে চেঁচামেচি একেবারে বন্ধ বাড়িতে। শান্ত পরিবেশ বজায় রয়েছে সব সময়ে। খাবার মেনুতেও পরিবর্তন এসেছে। স্বাস্থ্যকর, হালকা খাবারই তালিকায় ঠাঁই পেয়েছে। তাছাড়াও বাড়ির প্রতিটা কোণা থেকে শুরু করে বাইরে থেকে আনা জিনিস সবই স্যানিটাইজ করা হচ্ছে। তবে হ্যাঁ, রাজের ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। অভিনেত্রী নাকি ভীষণ ধৈর্য্যশীল। আর সেই গুণটাই সন্তানের মধ্যে আসুক, চাইছেন রাজ।

[আরও পড়ুন: ‘পাকিস্তানি এজেন্টের মদতে JNU কাণ্ডের প্রতিবাদের পরিকল্পনা করে দীপিকা’, বিস্ফোরক কঙ্গনা]

The post সাধের ছবি শেয়ার করলেন শুভশ্রী, হবু মা’কে শুভেচ্ছা টলি তারকাদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement