shono
Advertisement
Subhashree Ganguly

মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর জন্য টলিউডের ঘরে এল অ্যাওয়ার্ড

এবার কি 'পাখির চোখ' বলিউড?
Published By: Sandipta BhanjaPosted: 11:41 AM Jul 22, 2024Updated: 04:39 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সাত সকালেই বিমানে মুম্বইয়ের উদ্দেশে রওনা হন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিমানবন্দর থেকে অভিনেত্রীর ভিডিও ভাইরালও হয়েছে। যা দেখে অনেকেই ভেবেছিলেন এবার হয়তো টলিপাড়ার অভিনেত্রী-প্রযোজক বলিউডে নতুন ইনিংস শুরু করবেন! তবে পরে জানা যায়, একটি গ্ল্যামার খচিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন শুভশ্রী। এবার অভিনেত্রীর সোশাল পাড়ায় উঁকি দিতেই মিলল সেই ঝলক।

Advertisement

সেরা আঞ্চলিক অভিনেত্রীর পুরস্কারে ভূষিত হলেন টলিউডের শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 'ইন্দুবালা ভাতের হোটেল' (Indubala Bhaater Hotel)-এর জন্যই তাঁর ঝুলিতে এই সম্মান এল। বলাই বাহুল্য, তিনি যে প্রথম সিরিজেই ছক্কা হাঁকিয়েছেন। কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে ওয়েব সিরিজের রূপ দিয়েছিলেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। আর সেই সিরিজের মুখ্যচরিত্রেই নিজের অভিনয় দক্ষতার ছাপ রাখেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কখনও যুবতী বিধবা আবার কখনও বা বয়স্কার বেশে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। প্রথম সিরিজের জন্যই এবার তাঁর ঘরে এল সেরা আঞ্চলিক অভিনেত্রীর পুরস্কার।

ছবি-ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: ‘কঙ্গনার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি হোক’, আদালতের দ্বারস্থ বিরক্ত জাভেদ আখতার]

মুম্বইতে এদিন নেক্সার মঞ্চে পুরষ্কৃত হওয়ার সেই মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-ঘরনির পরনে লাল শাড়ি। পুরস্কার হাতে পেয়েই ধন্যবাদ জানালেন পরিচালক দেবালয়, গল্পকার কল্লোল-সহ গোটা ইন্দুবালা টিমকে। একদিকে রাজ যখন একুশে জুলাইয়ের কর্মসভার জন্য দলীয় কর্মসূচী নিয়ে ব্যস্ত, তখন একাই মুম্বইতে উড়ে গিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বিয়ের পর সিনেমার পর্দায় ক্যামব্যাক করেই দর্শকদের একের পর এক চমক দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 'পরিণীতা', 'বিসমিল্লাহ', 'হাবজি গাবজি, 'ধর্মযুদ্ধ'- সব ছবিতেই ভিন্ন অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। সিরিজের দুনিয়াতেও পা রেখে পুরস্কৃত হলেন। তাঁর অভিনীত 'বাবলি' আপাতত মুক্তির অপেক্ষায়, যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এছাড়া 'আবার প্রলয়'-এর সুবাদে প্রযোজক হিসেবেও হাতেখড়ি করে ফেলেছেন।

[আরও পড়ুন: ‘হিন্দু ধর্মকে অপমান’, হাজার কোটির রেকর্ড গড়েও আইনি জটিলতায় প্রভাস-দীপিকার ‘কল্কি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেরা আঞ্চলিক অভিনেত্রীর পুরস্কারে ভূষিত হলেন টলিউডের শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর জন্যই তাঁর ঝুলিতে এই সম্মান এল।
  • বলাই বাহুল্য, তিনি যে প্রথম সিরিজেই ছক্কা হাঁকিয়েছেন।
Advertisement