shono
Advertisement

বিয়ে করে ফেলেছেন সুধীর গৌতম, চমকপ্রদ স্বীকারোক্তি সুপারফ্যানের

পাত্রীটি কে জানেন? The post বিয়ে করে ফেলেছেন সুধীর গৌতম, চমকপ্রদ স্বীকারোক্তি সুপারফ্যানের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:43 PM Sep 27, 2018Updated: 06:43 PM Sep 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুধীর গৌতম। পৃথিবীর যে কোনও প্রান্তে ভারতীয় ক্রিকেট দল খেলা মানেই স্টেডিয়ামে দেখা যাবে এই ভদ্রলোককে। পরিস্থিতি যেমনই হোক, আর্থিক অভাব-অনটন সব উপেক্ষা করেও ক্রিকেট মাঠে হাজিরা তাঁকে দিতেই হবে। ভারত হারুক বা জিতুক ক্রিকেট স্টেডিয়ামে তিরঙ্গা হাতে ক্রিকেটারদের উৎসাহ দিতে সুধীরের জুড়ি মেলা ভার। আর ক্রিকেট মাঠে তাঁর এই উপস্থিতিই তাঁকে সেলিব্রিটি করে তুলেছে। ভারতীয় দলের এই সুপারফ্যানকে এখন কোটি কোটি মানুষ চেনেন।

Advertisement

[ভারতীয় টিভি সঞ্চালিকার প্রশ্নে মেজাজ হারালেন শোয়েব]

শচীন তথা টিম ইন্ডিয়ার এই সুপারফ্যানের ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু কৌতুহল কম নয় ক্রিকেটপ্রেমীদের। ক্রিকেটই যাঁর ধ্যান-জ্ঞ্যান৷ বলা ভাল প্রথম এবং একমাত্র প্রেম তাঁর জীবনে কী অন্য কোনও প্রেম এসেছে। সম্প্রতি এশিয়া কাপ চলাকালীন এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন সম্পর্কে জানান সুধীর। বিয়ে কবে করছেন? এ প্রশ্নের জবাবে প্রথমে চমকে দেন সুধীর। ৩৭ বছর বয়সী সুপারফ্যান অবিবাহিত বলেই জানা ছিল সকলের। কিন্তু তিনি বলে বসলেন, “আমার তো বিয়ে হয়ে গিয়েছে।” বিয়ে হয়ে গিয়েছে তাহলে পাত্রীটি কে? এবারে আসল রহস্যের মোড়ক খুললেন সুধীর। বললেন, ”আমার তো বিয়ে হয়ে গিয়েছে ক্রিকেটের সঙ্গে। ক্রিকেটই আমার স্ত্রী, সন্তান, পরিবার। বাড়ির বড়রা অনেকবার আমাকে ধরে-বেঁধে বিয়ে দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু যতবারই ব্যাপারটা বেশি দূর গড়িয়েছে আমি বাড়ি ছেড়ে পালিয়েছি। আমি এমনিতেও বাড়িতে থেকেছি কম, মাঠে থেকেছি বেশি। ক্রিকেটের জন্য আমি একের পর এক কাজ ছেড়ে দিয়েছি। সেখানে বিয়ে করে ক্রিকেটকে ছাড়তে পারতাম না। তাই ক্রিকেটকেই বিয়ে করে নিয়েছি।”

[এবার সাত পাকে বাঁধা পড়ছেন সাইনা নেহওয়াল, পাত্র তাঁরই সতীর্থ]

ভারতীয় ক্রিকেটের এই সুপারফ্যানের আর্থিক অবস্থা কিন্তু মোটেই খুব একটা স্বচ্ছল নয়। সম্প্রতি এশিয়া কাপের জন্য দুবাই যাওয়ার অর্থও ছিল না সুধীরের কাছে। শেষ পর্যন্ত পাকিস্তানের সমর্থক মহম্মদ বশিরের সাহায্যে দুবাই যান তিনি।

The post বিয়ে করে ফেলেছেন সুধীর গৌতম, চমকপ্রদ স্বীকারোক্তি সুপারফ্যানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement