shono
Advertisement

ভক্তকে ‘অশিক্ষিত’বলায় তীব্র কটাক্ষের মুখে সুদীপা, বিপাকে পড়ে চাইলেন ক্ষমাও

সম্প্রতি সুদীপা তাঁর ইনস্টাগ্রামে অঙ্কুশের সঙ্গে একটি ছবি পোস্ট করেন।
Posted: 11:15 AM Feb 01, 2022Updated: 11:29 AM Feb 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ফের নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়। এক অনুরাগীকে ‘অশিক্ষিত’ লেখার অভিযোগে নেটিজেনরা একেবারে এক হাত নিলেন সুদীপাকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ সুদীপা। যখনই সুযোগ পান তখনই নিজেকে মেলে ধরেন ইনস্টাগ্রাম, ফেসবুকে। কখনও নিজের ঘর সংসারের কথা বলেন, কখনও আবার নিজের ছোট ছেলের নানা ভিডিও শেয়ার করতে থাকেন। আবার কখনও শাড়ি, গয়নাও বিক্রি করেন সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে। তবে এবার অভিনেতা অঙ্কুশের সঙ্গে একটি ছবি দিয়ে রীতিমতো কটাক্ষের মুখে পড়লেন সুদীপা।

কী ঘটেছিল?

সম্প্রতি সুদীপা তাঁর ইনস্টাগ্রামে অঙ্কুশের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যা দেখে এক নেটিজেন লেখেন, শাড়িটা কি ঢাকাই? নেকলেসটা কি রুপোর? নেটিজেনের এরকম প্রশ্ন দেখে রীতিমতো ক্ষেপে যান সুদীপা। তারপর সোশ্য়াল মিডিয়ায় তিনি লেখেন, ‘আমি জানি না বাংলা ভাষাটা আজকাল এত কঠিন হয়ে গিয়েছে কিছু মানুষের কাছে। সহজ সরল ইংরেজি বা সামান্য ইংরেজি তারা বোঝেন না। বেশ খারাপ একটা সময়। কোভিড হয়তো জয় করে নেবো, কিন্তু অশিক্ষা আর কুরুচি- জয় করবো কীভাবে? আমি লিখেছিলাম আমি নকল জুয়েলারি পরি না। এর মধ্যে রুপো ও সোনা দুই রয়েছে। মানুষ সত্যিই অশিক্ষিত হয়ে গিয়েছে।’

[আরও পড়ুন: ১৬ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন! জানেন কে সেই নায়িকা? ]

সুদীপার এই মন্তব্য দেখে বহু নেটিজেনরাই রেগে আগুন। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই সুদীপাকে  লিখলেন, আপনি খুব নিষ্ঠুর। আবার কেউ লিখলেন, অহংকারই পতনের কারণ, তাই এত অহংকার ভাল নয়। অনেকের মতে, সুদীপার এরকম আচরণ মোটেই ঠিক নয়।

তবে পরে গোটা ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন সুদীপা। তিনি লিখলেন, ‘না,না। একদম ভুল হয়ে গেছে। আমি অত্যন্ত লজ্জিত ও ক্ষমাপ্রার্থী। আমি ওনাকে রিপ্লাই করতে চাইনি। অন্য একজনকে রিপ্লাই করতে গিয়ে, ওনাকে ট্যাগ হয়ে গেছে। খুবই দুঃখিত। যদি আপনারা কেউ ওঁকে চিনে থাকেন তো আমায় ক্ষমা করে দিতে বলবেন।’

[আরও পড়ুন: ‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি!’ বাবাকে ফোন করে হোটেলের ৬ তলা থেকে ঝাঁপ মডেলের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement