shono
Advertisement

Breaking News

Sudipta Chakraborty

'আমার মেয়েরও ৯ বছর...', জয়নগরের ছাত্রী ‘ধর্ষণ-খুন’ ঘটনার প্রতিবাদে সুদীপ্তা

জয়নগরে ঘটনায় তারকা সাংসদ দেবও তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন।
Published By: Suparna MajumderPosted: 11:10 AM Oct 06, 2024Updated: 11:10 AM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ। তার জেরেই উত্তপ্ত জয়নগরের মহিষমারি। এই ঘটনায় অত্যন্ত আহত সুদীপ্তা চক্রবর্তী। খবর দেখে শিউরে ওঠেন অভিনেত্রী। তাঁরও তো প্রায় ওই বয়সের একটি মেয়ে রয়েছে। সোশাল মিডিয়ায় সেকথা জানিয়ে প্রতিবাদে মুখর হলেন তারকা।

Advertisement

সোশাল মিডিয়ায় বরাবর স্পষ্টভাবে নিজের মতামত জানান সুদীপ্তা। এবার খুব বেশি কথা লেখেননি অভিনেত্রী। তবে অল্প শব্দেই জোরালভাবে নিজের মতামত ব্যক্ত করেছেন। লিখেছেন, 'আমার মেয়েরও নবছর বয়স হবে... আর একমাস পরে!'

পরে এক ইউটিউব চ্যানেলকে প্রতিক্রিয়া দিতে গিয়ে সুদীপ্তা জানান, সকালে উঠে খবরটা দেখার পরই তিনি মেয়ের মুখের দিকে তাকিয়েছিলেন। সে তখন ঘুমোচ্ছিল। তাঁর মেয়েটার থেকে খুব বেশি বা কম বয়স তো ওই চতুর্থ শ্রেণির ছাত্রীর হবে না। একটা নবছরের শিশুরই যদি বাঁচার অধিকার না থাকে তাহলে কোনও কিছুরই মানে হয় না। এমনিতে তিনি জীবন নিয়ে খুবই পজিটিভ তবে একের পর এক এমন ঘটনায় হতাশ হয়ে পড়ছেন বলেও জানান সুদীপ্তা।

প্রসঙ্গত, জয়নগরের মহিষমারির কৃপাখালির বাসিন্দা চতুর্থ শ্রেণির ওই পড়ুয়ার মৃতদেহ উদ্ধার হয় জলাভুমি থেকে। নাবালিকা বাড়ি না ফেরায় থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন মৃতের বাবা। অভিযোগ, পরিবারের কথা প্রথমে গ্রাহ্য করেনি পুলিশ। এর পর বালিকার দেহ উদ্ধার হতেই রণক্ষেত্র হয়ে ওঠে জয়নগর। পরে ঘটনার তদন্তে নেমে ১৯ বছরের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূলের তারকা সাংসদ দেব বলেন, "এ রকম নিন্দনীয় ঘটনায় আমাদের সম্মিলিত ভাবে প্রতিবাদ করা উচিত। এমন কঠোর আইন আনতে হবে… আমি তো বলছি, ‘শুট অ্যাট সাইট’ করে দাও ভাই! এই রকম লোককে যদি চিহ্নিত করা যায়, তারা যদি ধরা পড়ে, দোষ প্রমাণিত হয়, তাহলে তাদের তোমার-আমার ট্যাক্সের টাকা দিয়ে বাঁচিয়ে লাভ নেই।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় বরাবর স্পষ্টভাবে নিজের মতামত জানান সুদীপ্তা।
  • এবার খুব বেশি কথা লেখেননি অভিনেত্রী।
  • তবে অল্প শব্দেই জোরালভাবে নিজের মতামত ব্যক্ত করেছেন।
Advertisement