shono
Advertisement

একটাও ছবি মুক্তি পায়নি, অথচ নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর! সমালোচিত সুহানা

শাহরুখকন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে।
Posted: 01:29 PM Apr 12, 2023Updated: 01:29 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সুহানা খান (Suhana Khan)। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। একটি সিনেমা বা গান মুক্তি পায়নি, তারপরও এত বড় সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে গেলেন শাহরুখকন্যা! এতেই স্বজনপোষণের অভিযোগ আনা হয়েছে।

Advertisement

 

বলিউড বাদশার মেয়ে। তাই সিনেমা যে সুহানার প্রথম এবং প্রধান লক্ষ্য হবে, তা বলাই বাহুল্য। মনে করা হয়েছিল, শাহরুখের মেয়ের বলিউড ডেবিউ করণ জোহরের হাত ধরেই হবে। কিন্তু সিনেমার জগতে সুহানার সফর শুরু হচ্ছে জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এর মাধ্যমে। তার আগে নানা পার্টি, অনুষ্ঠানে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে।

[আরও পড়ুন: রিয়াকে যৌনকর্মী বলে কটাক্ষ? প্রশ্ন উঠতেই সাফাই সুশান্ত সিং রাজপুতের দিদির]

এবার বেশ অভিজাত প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন। আর প্রথমবার মঞ্চে মাইক হাতে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই সুহানার প্রশংসা করেছেন, অনেকে আবার স্বজনপোষণের অভিযোগে সরব হয়েছেন।

সুহানার ভিডিওর কমেন্ট বক্সে লেখা হয়েছে, “কোনও ছবি বা গান রিলিজ হয়নি কিন্তু তারকার মেয়ে বড় ব্র্যান্ডের প্রচারের সঙ্গে জুড়ে গেল। এতেই তো বোঝা যায় বাইরে থেকে আসা অভিনেতাদের কতটা কষ্ট করতে হয়।” সুহানা রুপোর চামচ মুখে নিয়ে জন্মেছেন বলেও কটাক্ষ করা হয়।

[আরও পড়ুন: ‘শিল্পীদের রগড়ে দিতে চায়…’, নাট্যকর্মী নিরুপমের ‘নিগ্রহে’র তীব্র প্রতিবাদ কৌশিক-ঋদ্ধি-বাদশার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement