shono
Advertisement

‘পুরো আন্টি লাগছে!’, শাড়ি পরে ট্রোলড শাহরুখকন্যা সুহানা খান, দেখুন ভিডিও

ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে হাজির ছিলেন সুহানা।
Posted: 01:30 PM Oct 22, 2022Updated: 01:30 PM Oct 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খান ও শাহরুখকন্যা সুহানাকে নিয়ে সব সময়ই সংবাদমাধ্যমে শোরগোল। এরা দুজন কখন কী করছেন, তা নিয়েও নানা আলোচনা চলতেই থাকে। তবে মাদককাণ্ডের পর আরিয়ান একটু এসবের আড়ালে গেলেও, সুহানা কিন্তু পাপারাৎজিদের কাছে প্রিয়। এই যেমন, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন সুহানা খান। সুহানার পরনে ছিল রুপোলি রঙের শাড়ি।

Advertisement

শাহরুখকন্যাকে পার্টিতে ঢুকতে দেখেই ক্য়ামেরার ঝলকানি শুরু। কিন্তু একি! শাড়ি পরে এত আড়ষ্ট কেন সুহানা (Suhana Khan)। ঠিক করে যেন হাঁটতেই পারছেন না! হ্যাঁ, সুহানার এই পার্টি এন্ট্রির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে নেটিজেনরা শুরু করে দিলেন ট্রোল। অনেকেই এই ভিডিও দেখে লিখলেন, সুহানা খানকে একেবারে আন্টি লাগছে। কেউ কেউ তো রোবট বলেও কটাক্ষ করলেন শাহরুখকন্যাকে। তবে সুহানার অনুরাগীরা কিন্তু পাশে দাঁড়ালেন তাঁর। কেউ কেউ লিখলেন, প্রথমবার ট্রাই করেছে, ওকে একটু সমর্থন তো করুন।

[আরও পড়ুন: সেরা ১০ ভারতীয় ছবির তালিকায় শীর্ষে সত্যজিতের ‘পথের পাঁচালী’, দ্বিতীয় ও তৃতীয়তে ঋত্বিক-মৃণাল]

‘কফি উইথ করণে’ এসে সুহানার প্রেম নিয়ে খুল্লমখুল্লা মন্তব্য করেছিলেন গৌরী খান। গৌরী বললেন, ”আমি সুহানাকে স্পষ্টই বলি। প্রেম কর, ডেট কর। কিন্তু একসঙ্গে দুজন পুরুষের সঙ্গে প্রেম কর না। না হলেই গণ্ডগোল।” শুধু মেয়ের প্রেম নয়, শাহরুখের সঙ্গে নিজের প্রেম নিয়েও অকপট গৌরী। স্পষ্টই করণকে জানালেন, শাহরুখ আর তাঁর প্রেম একেবারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র ছবির মতো। সিনেমার মতোই চ্যালেঞ্জিং ছিল তাঁদের প্রেম।

সম্প্রতি সুহানার একটি ছবি হঠাৎই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল, গাড়িতে সুহানার পাশে বসে আছেন এক তরুণ। পাপারাৎজিদের ক্যামেরার সামনে সুহানা ও ছেলেটি দু’ জনেই মুখ ঢেকেছেন। আর তা থেকেই উঠেছে প্রশ্ন! সুহানার সঙ্গে ছেলেটি কে? তাহলে ছেলেটি কি সুহানার প্রেমিক!

নানা সময়ই ছবি শিকারীদের ক্যামেরার সামনে পড়েন সুহানা খান। কখনও ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গিয়েছে সুহানাকে। তবে বেশিরভাগ সময়েই ক্যামেরা থেকে দূরেই থাকেন তিনি। তবে সুহানা ঠিক কাকে সঙ্গে নিয়ে মন্নতে ঢুকছেন তা এখনও ধোঁয়াশা।

[আরও পড়ুন: ফটোশুটে পোশাক বিভ্রাট, পোজ দিতে গিয়ে স্তন দেখালেন উরফি! ভিডিও ভাইরাল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement