shono
Advertisement

রাস্তার মাঝখানে দাঁড়িয়ে নাচছেন শাহরুখকন্যা সুহানা, এত আনন্দের কারণ কী?

বাবার 'জওয়ান' সিনেমার মুক্তির জন্য সুহানার এই নাচ নয়। এর কারণ ভিন্ন।
Posted: 08:43 PM Aug 29, 2023Updated: 08:43 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তার মাঝখানে দাঁড়িয়ে নাচছেন শাহরুখকন্যা সুহানা (Suhana Khan)। নাহ, বাবার ‘জওয়ান’ (Jawan) সিনেমার মুক্তির জন্য সুহানার এই নাচ নয়। তাঁর এই তুমুল আনন্দের কারণ অন্য।

Advertisement

নিজের ডেবিউ সিনেমার জন্যই সুহানার এই সেলিব্রেশন। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করেছেন সুহানা। সেই সিনেমার মুক্তির দিন ঠিক হয়ে গিয়েছে। আগামী ৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘দ্য আর্চিস’। সেই খবর জানিয়েই ছোট্ট একটি ভিডিও আপলোড করেছেন সুহানা। যাতে সহ-অভিনেতাদের সঙ্গে তাঁকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: সোহিনীকে ছেড়ে টেলিপর্দার নায়িকার প্রেমে রণজয়! গুঞ্জনের উত্তর দিলেন অভিনেতা নিজেই]

শাহরুখপুত্র আরিয়ানকে ক্যামেরার সামনে দেখার আশা ছিল অনেকের। তবে আরিয়ান নাকি অভিনয়ে আগ্রহী নন। তিনি পরিচালনাতেই মন দিতে চান। অবশ্য সুহানা ইতিমধ্যেই গ্ল্যামারগার্ল। প্রথম ছবির মুক্তির আগেই নামী প্রসাধনী ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েছেন তিনি। সুহানা ছাড়াও ‘দ্য আর্চিস’-এ রয়েছেন অমিতাভের নাতি অগস্ত্য, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিহির আহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্দা।

শোনা এও গিয়েছে, এবার বাবা শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সুহানা। প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা ও মেয়ে। কিন্তু এবার শোনা যাচ্ছে অন্য কথা। বি-টাউনে জোর গুঞ্জন সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা। আর শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

[আরও পড়ুন: উচ্চতায় মাকেও ছাড়িয়ে গিয়েছে, ছেলে অঙ্কনের জন্মদিনে কী লিখলেন ঋতুপর্ণা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement