shono
Advertisement

‘বাপ কা বেটি’! ফেরিওয়ালা দুস্থ মহিলাকে অর্থসাহায্য শাহরুখকন্যা সুহানার, ‘সংস্কারি’ তকমা নেটপাড়ার

রাস্তায় ফেরি করা দুস্থ মহিলাকে অর্থসাহায্য বাদশাকন্যা সুহানা খানের।
Posted: 02:01 PM Aug 12, 2023Updated: 02:01 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের স্টার-কিডদের নিয়ে অনেকেই ভ্রু কোঁচকান! নেপোটিজমের অভিযোগ তুলে তুলোধনা করেন। অনেক তারকাসন্তানও অবশ্য নিজেদের কাণ্ড-কীর্তির জন্য সমালোচিত হয়ে থাকেন। সুহানা খান, আরিয়ান খান, কাজলকন্যা নাইসা, ইব্রাহিম খান, অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়ারাও সেই তালিকা থেকে বাদ নন! পাপ্পারাজিদের দেখলেই মুখ ফিরিয়ে নেন। তবে এবার শাহরুখকন্যা সুহানা যা করলেন, তাতে মন জয় করে নিলেন নেটপাড়ার।

Advertisement

কোয়েল পুরির বইয়ের উদ্বোধনী অনুষ্ঠান থেকে ফেরার সময়ে এক দুস্থ ফেরিওয়ালা মহিলাকে দেখতে পান। রাস্তায় রাস্তায় টিস্যু বিক্রি করেন ওই মহিলা। সুহানাকে দেখতে পেয়েই তাঁর কাছে টাকা আবদার করে বসেন ওই মহিলা। ফেরাননি বাদশাকন্যা। হাসিমুখে কথা বলার পাশাপাশি ফেরিওয়ালা দুস্থ মহিলাকে ১০০০ টাকাও দেন তিনি। আর নেটপাড়ায় এখন সেই ভিডিওই ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: সলমন-রণবীরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিল সানির ‘ঢায় কিলো কা হাত’! আয় কত ‘গদর ২’র?]

আর মেয়ের এই কৃতকর্মের জন্য মা-বাবা শাহরুখ-গৌরীর লালন-পালনের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। কেউ সুহানা খানকে ‘সংস্কারিকন্যা’র তকমা দিয়েছেন তো কেউ বা আবার বলছেন ‘একদম বাপ কা বেটি’। আসলে কিং খানও একাধিকবার দুস্থ মানুষদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মন জয় করেছেন। ভক্তদের দুর্দিনে সাড়া দিয়ে আর্থিক সাহায্য করেছেন। এবার সুহানা খানও মন জয় করে নিলেন।

[আরও পড়ুন: স্বাস্থ্য বিমার টাকা নিয়ে তছরুপ, জয়া প্রদাকে ৬ মাসের হাজতবাসের সাজা শোনাল চেন্নাইয়ের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement