shono
Advertisement

‘আমার তরফ থেকে জ্যাকলিনকে প্রেমদিবসের শুভেচ্ছা জানিও’, আরজি জেলবন্দি সুকেশের

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল।
Posted: 11:28 AM Feb 15, 2023Updated: 11:28 AM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন প্রেমিকা জ্যাকলিনের (Jacqueline Fernandez) প্রতি ভালবাসা এতটুকু কমেনি ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখরের। তাই তো জেল থেকে বেরিয়ে আদালতে যাওয়ার সময়ও তার মুখে সবার আগে এসেছে জ্যাকলিনের নাম। একটিবার যেন তার তরফ থেকে নায়িকাকে প্রেমদিবসের শুভেচ্ছা জানানো হয়, এই আরজিই করল সাংবাদিকদের।

Advertisement

 

২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশের ঠিকানা এখন তিহার জেল। জানা গিয়েছে, সম্প্রতি সুকেশকে আদালতে তোলা হয়। সেখানে যাওয়ার পথেই সাংবাদিকদের দেখে সুকেশ বলে ওঠে, “আমার তরফ থেকে ওকে (জ্যাকলিন ফার্নান্ডেজ) একটিবার হ্যাপি ভ্যালেন্টাইনস ডে বোলো।” অন্যদিকে, জ্যাকলিন এর আগে অভিযোগ করেছিলেন সুকেশ তাঁকে ব্যবহার করেছে। সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে সুকেশ বলে, “ওকে নিয়ে আমি আর কোনও কথা বলতে চাই না। ওর এভাবে কথা বলার সমস্ত অধিকার রয়েছে।আমি কিছুই বলব না।”

[আরও পড়ুন: ‘আমার থেকেও ভাল…’, কোহলিদের ‘পাঠান ডান্স’-এর ভিডিও দেখে মুগ্ধ শাহরুখ]

সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রথমে কিছু বলতে না চাইলেও, জানুয়ারি মাসের প্রথম দিকে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন জ্যাকলিন। তিনি জানিয়েছিলেন, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছেন। আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আপনারা আমার অনুরোধ রাখবেন। আশা রাখি সুবিচার পাব।”

সুকেশের জন্য একাধিকবার জ্যাকলিনকে আদালতে হাজিরা দিতে হয়েছে।  এই সম্পর্ক থেকে মুক্তি চান তিনি। এমনটাই খবর। কিন্তু সুকেশ এখনও পর্যন্ত জ্যাকলিনের সম্পর্কে কোনও মন্দ কথা বলেনি। অবশ্য নোরা ফতেহির উপর বেশ ক্ষুব্ধ সুকেশ। তাঁকে ‘গোল্ড ডিগার’ বলেই কটাক্ষ করেছে সে। 

[আরও পড়ুন: ‘লাগান’ খ্যাত অভিনেতা জাভেদ খান আমরোহির জীবনাবসান, ১ বছর ধরে ছিলেন শয্যাশায়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement