shono
Advertisement

নাটু নাটুর ছন্দে দুরন্ত গাভাসকার, দেখে কী বললেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা?

গাভাসকরের নাচের সঙ্গী ছিলেন ইরফান পাঠানও।
Posted: 10:12 AM Apr 06, 2023Updated: 10:12 AM Apr 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কার জয়ের পরেই সারা দেশে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছে নাটু নাটু (Natu Natu) গানটি। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা-সকলেই পা মিলিয়েছেন এই গানের ছন্দে। তাঁদের মধ্যে অন্যতম সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। অস্কার জয়ের দিন মাঠে নেমে এই গানে নেচেছিলেন কিংবদন্তি ক্রিকেটার। এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময় ফের তাঁকে নেচে উঠতে দেখা গেল। লিটল মাস্টারের নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

গত ৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আইপিএলের (IPL) সূচনা হয়। অরিজিৎ সিংয়ের গান, রশ্মিকা মান্দানা-তামান্না ভাটিয়ার নাচে মেতে ওঠেন ক্রিকেটপ্রেমীরা। অস্কাজয়ী নাটু নাটু গানের দুরন্ত পারফরম্যান্স করেন অভিনেত্রী রশ্মিকা (Rashmika Mandhana)। স্টেজে তিনি যখন পারফর্ম করছেন, সেই সময় মাঠের পাশে নাচে মেতে ওঠেন দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার- ইরফান পাঠান ও সুনীল গাভাসকর।

[আরও পড়ুন: সপ্তাহান্তে ফের বাতিল একাধিক ট্রেন, ভোগান্তির আশঙ্কা শিয়ালদহ শাখায়]

অনুষ্ঠানের দিন পাঁচেক পরে সেই ভিডিও পোস্ট করেন ইরফান। সেখানে দেখা যাচ্ছে, পর্দার রামচরণ ও জুনিয়র এনটিআরের মতোই অবিকল নাচের স্টেপ করছেন গাভাসকররা। এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ইরফান লেখেন, “বলুন তো, কার নাচটা বেশি ভাল? আমাদের নাকি রশ্মিকার?” এই পোস্টের উত্তরে অভিনেত্রী কমেন্ট করেন, “অবশ্যই গাভাসকরজির পারফরম্যান্সটাই সেরা।”

প্রসঙ্গত, আহমেদাবাদে ভারত ও অস্ট্রেলিয়ার (India vs Australia) চতুর্থ টেস্টের শেষ দিন সকালেই সুখবর পান ভারতবাসী। জানা যায়, অস্কার জিতেছে ভারতের নাটু নাটু। সেই ম্যাচে ধারাভাষ্য দিচ্ছিলেন সুনীল গাভাসকর, ম্যাথু হেডেনের মতো তারকারা। খেলার বিরতিতে মাঠে নেমে আসেন গাভাসকর-সহ অন্যান্য ধারাভাষ্যকাররা। মাঠের মধ্যেই গান চালিয়ে নাচে মেতে ওঠেন লিটল মাস্টার। কয়েকদিনের মধ্যেই আবারও একই মেজাজে দেখা গেল তাঁকে। এত বয়সেও কীভাবে এত স্বচ্ছন্দ গাভাসকর, তাই ভেবে অবাক ক্রিকেটপ্রেমীরা। 

[আরও পড়ুন: সেলফি বিতর্কে বিপাকে পৃথ্বী শ, ক্রিকেটারের বিরুদ্ধে আদালতে স্বপ্না গিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement