shono
Advertisement

Breaking News

Ayodhya

'বিশ্বাসঘাতক অযোধ্যাবাসী', রামনগরীতে বিজেপির হারে ক্ষুব্ধ 'লক্ষ্মণ' সুনীল

বিস্ফোরক সুনীল লহরী। কী বললেন টেলিপর্দার 'লক্ষ্মণ'?
Published By: Sandipta BhanjaPosted: 01:03 AM Jun 06, 2024Updated: 01:03 AM Jun 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে রামজন্মভূমিকে হাতিয়ার করে লোকসভায় ভোটবাক্স ভরানোর রণকৌশলী সাজিয়েছিল বিজেপি, সেই ফৈজবাদেই মুখ থুবড়ে পড়েছে বিজেপি! পদ্মপ্রার্থী লালু সিং সাড়ে ৫৪ হাজার ভোটে পরাজিত হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমারের কাছে। ফৈজাবাদের দিকে এইমুহূর্তে নজর গোটা দেশের। কেন রামনগরীতে হারল বিজেপি? তা নিয়ে কাটাছেঁড়া চলছে নিরন্তর। অযোধ্যায় এই হার অনেকেই হজম করতে পারেননি। সেই পরাজয়ের আর্তনাদের মাঝে এবার ক্ষোভপ্রকাশ করলেন টেলিপর্দার জনপ্রিয় 'লক্ষ্মণ' সুনীল লহরী (Sunil Lahri)।

Advertisement

রামলালার প্রাণপ্রতিষ্ঠার সময়ে 'রাম' অরুণ গোভিল এবং 'সীতা' দীপিকা চিখলিয়ার সঙ্গে হাজির থাকলেও তাঁর 'খিদমত' নিয়ে অভিযোগ তুলেছিলেন সুনীল। অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আগে দেরিতে আমন্ত্রণ পাওয়ায় বিজেপিকেও নিশানা করতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই 'লক্ষ্মণ'ই কিনা এবার বিজেপির হারে ১৮০ ডিগ্রি ঘুরে গেরুয়া শিবিরের স্তুতি করছেন! রামজন্মভূমিতে পদ্ম ফোটাতে না পারায় বিজেপির ব্যর্থতা নিয়ে গোটা দেশে চর্চার অন্ত নেই। বিরোধী শিবির তো বটেই, এমনকী দেশের বুদ্ধিজীবীমহলও চর্চায় মশগুল। সেই সুরেই সুর মেলালেন 'লক্ষ্মণ'।

বুধবার অযোধ্যা কেন্দ্রের ভোটের ফল নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন সুনীল লহরী। বিজেপির এই হারের গোটা দায় অযোধ্যাবাসীর উপর চাপিয়ে 'বিশ্বাসঘাতক' আখ্যাও দিয়েছেন তিনি। টেলিপর্দার লক্ষ্মণের মন্তব্য, "আমরা ভুলে যাচ্ছি যে, এই সেই অযোধ্যাবাসী, যারা বনবাস থেকে ফেরার পর মা সীতার উপর সন্দেহ প্রকাশ করেছিল। যে ঈশ্বরকে অবধি অগ্রাহ্য করে, তাকে কী বলা হয়? স্বার্থপর। ইতিহাস সাক্ষী রয়েছে যে, অযোধ্যা বারবার তাদের রাজার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে আসছে। লজ্জার!" এখানেই শেষ নয়! পরের পোস্টে আরও বিস্ফোরক সুনীল।

[আরও পড়ুন: অযোধ্যায় বিজেপি হারতেই বিপাকে সোনু নিগম! ‘তিতিবিরক্ত’ হয়ে নিলেন বড় সিদ্ধান্ত]

'রামায়ণ' অভিনেতা লিখেছেন, "অযোধ্যাবাসী আপনারা মা সীতাকেও ছাড়েননি। আমি হতবাক নই যে, আপনারা সেই মানুষটাকে অবধি ফিরিয়ে দিয়েছেন, যিনি রামলালাকে ছোট্ট তাবু থেকে বের করে প্রাসাদোপম মন্দিরে বসালেন। গোটা দেশ আর কোনওদিন আপনাদের দিকে সম্মানের চোখে তাকাবে না।" তবে মেরঠ কেন্দ্রে রাম অরুণ গোভিলের জয়ে উচ্ছ্বসিত 'লক্ষ্মণ' সুনীল লহরী। শুভেচ্ছা জানিয়ে তাঁর মন্তব্য, "আমি খুব খুশি, যে দুজন মানুষকে আমি ভীষণ পছন্দ করি, তাঁরা ভোটে জিতেছেন। প্রথমত কঙ্গনা রানাউত। নারীশক্তির জ্বলন্ত এক উদাহরণ। আর দ্বিতীয়ত, আমার বড় ভাই অরুণ গোভিল, যিনি মেরঠ কেন্দ্র থেকে জিতেছেন।"

[আরও পড়ুন: ‘রামের নামে পাপ! ঈশ্বর আছে’, অযোধ্যায় বিজেপি ‘গো হারা’ হারতেই বিস্ফোরক স্বরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরাজয়ের আর্তনাদের মাঝে এবার ক্ষোভপ্রকাশ করলেন টেলিপর্দার জনপ্রিয় 'লক্ষ্মণ' সুনীল লহরী
  • বুধবার অযোধ্যা কেন্দ্রের ভোটের ফল নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন সুনীল লহরী।
  • বিজেপির এই হারের গোটা দায় অযোধ্যাবাসীর উপর চাপিয়ে 'বিশ্বাসঘাতক' আখ্যাও দিয়েছেন তিনি।
Advertisement