shono
Advertisement

সানি লিওনির প্যান কার্ড ব্যবহার করে লোন নিলেন যুবক! তারপর…

কয়েক দিন আগে একটি গানের ভিডিওয় অশ্লীল নাচের জন্য বিতর্কে জড়িয়েছিলেন সানি।
Posted: 01:07 PM Feb 18, 2022Updated: 05:23 PM Feb 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক জালিয়াতির ফাঁদে পড়লেন অভিনেত্রী সানি লিওনি। শুক্রবার টুইট করে সানি জানিয়েছেন, তাঁর প্যান কার্ড ব্যবহার করে এক ব্যক্তি টাকা লোন নিয়েছেন। সে বিষয়ে আর্থিক সংস্থাকে অভিযোগ করা হলেও, সমস্যার সমাধান হয়নি। হতাশ হয়ে সানি টুইটটি পরে ডিলিটও করে দেন।

Advertisement

ঠিক কী ঘটেছে সানির (Sunny Leone) সঙ্গে? টুইটে সানি লেখেন, তাঁর প্যান কার্ড ব্যবহার করে এক ব্যক্তি দু’ হাজার টাকা লোন নিয়েছেন। টুইটে সানি আরও জানিয়েছেন, ঘটনার কথা টের পেয়েই আর্থিক সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁদের দিক থেকে কোনওরকম সাহায্য পাওয়া যায়নি। তবে কে এই কাণ্ডটা করেছেন, তা জানার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘কমরেডের মেয়ের এই হাল!’, গোয়ার সৈকতে বিকিনি পরা ঊষসীকে দেখে কটাক্ষ নেটিজেনদের]

মুহূর্তের মধ্যে সানির এই টুইট ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে সাহায্য করতে আসেন বহু শেয়ার ব্রোকিং সংস্থা। সমস্যার কথা তাঁদের খুলে বলেন সানি। তাঁকে যথাসম্ভব সাহায্য করেছে সংস্থাগুলি। কিছুটা দেরিতে হলেও, সমস্যার সমাধান হয়। সংস্থাগুলোকে ধন্যবাদও জানিয়েছেন সানি। ভবিষ্যতে কীভাবে প্যানকার্ড ব্যবহার করা হলে বিপদের সম্মুখীন আর হবেন না তিনি, তা জানিয়ে দেওয়া হয় সানিকে। অভিনেত্রীর এই পোস্টের নিচে এক অনুরাগী লিখেছেন, ”আপনার মতো আমিও এরকম জালিয়াতির কবলে পড়েছিলাম। তবে খুব একটা ক্ষতি হয়নি। তাই দুশ্চিন্তা করবেন না।” অনুরাগীকেও ধন্যবাদ জানিয়েছেন সুন্দরী সানি।

এই মুহূর্তে সানির হাতে বলিউডের তেমন কোনও ছবি নেই। তবে বেশ কিছু ভিডিও অ্যালবামের শুটিংয়ে ব্যস্ত তিনি। বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজও করছেন। একদিকে কাজ, অন্যদিকে ড্যানিয়েলের সঙ্গে বেশ জমিয়ে সংসারও করছেন সানি লিওনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

২২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছিল সানি লিওনির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। রাধা সেজে অশ্লীল নাচের অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। এমন মিউজিক ভিডিওর জন্য সানি লিওনিকে ক্ষমা চাইতে হবে বলে দাবি ওঠে। পাশাপাশি ৩ দিনের মধ্যে ভিডিওটি পাবলিক প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলারও হুমকি দেওয়া হয়। রীতিমতো বিজেপি নেতাদের রোষের মুখেও পড়েছিলেন সানি।

[আরও পড়ুন: ‘আমাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেবেন না’, কলকাতাবাসীকে বিশেষ অনুরোধ প্রসেনজিৎ-দেবের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement