shono
Advertisement

সানির সঙ্গে একটা গোটা দিন কাটাতে চান? উপায় হাতের মুঠোয়

ফ্যানদের জন্য সুবর্ণসুযোগ... The post সানির সঙ্গে একটা গোটা দিন কাটাতে চান? উপায় হাতের মুঠোয় appeared first on Sangbad Pratidin.
Posted: 09:48 PM Jul 21, 2017Updated: 04:18 PM Jul 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে সানি লিওন। বৃহস্পতিবারই একটি ২১ মাসের মেয়ে দত্তক নেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সদ্য মা হওয়া সানি মেয়ের নাম দেন মিশা। নিজের স্বপ্ন পূরণের পর এবার তাঁর ফ্যানেদের স্বপ্ন সত্যি করতে এগিয়ে এলেন তিনি। আর এই স্বপ্নপূরণে তাঁকে সাহায্য করছে একটি ই-কমার্স স্টার্ট আপ প্ল্যাটফর্ম। শুক্রবার সংস্থাটি  নিলামের ডাক দেয়, সেখানে সর্বোচ্চ দর যিনি দিতে পারবেন, তিনি সুযোগ পাবেন একটি গোটা দিন সানির সঙ্গে কাটাতে। আগামী ২৫ থেকে ৩০ জুলাই চলবে এই নিলাম।

Advertisement

[সাহসী এই ফটোশুটে বলিপাড়াকে চমকে দিলেন দীপিকা]

সকালের ব্রেকফাস্টেই শুরু হবে এই ট্যুর। সারাদিনে আপনি যেতে পারেন আপনার পছন্দের জায়গায়, সানির সঙ্গে শেয়ার করতে পারেন আপনার মনের কথা। এমনকী জেনে নিতে পারেন সানির জীবন সম্বন্ধে জানা অজানা নানা তথ্য। পাঁচতারা হোটেলের এক রোমান্টিক ডিনার দিয়েই শেষ হবে আপনার দিন। এই উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ এক্সাইটেড সানি। এর মাধ্যমে সরাসরি ফ্যানেদের সঙ্গে যোগসূত্র তৈরি হবে বলেই মনে করেন তিনি। একদিকে তাঁর ফ্যানেদের যেমন স্বপ্নপূরণ হবে অন্যদিকে সানিরও ইচ্ছেপূরণ হতে চলেছে, কারণ এত সহজে ফ্যানেদের কাছে পৌঁছে যাওয়া সম্ভব হয় না সানির।

[Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়!]

তবে শুধু সানি নয়, এই নিলামের সঙ্গে যুক্ত রয়েছেন শিল্পা শেট্টিও। এমনকী শিল্পার হাত দিয়েই শুরু হবে এই নিলাম। প্রথম সর্বোচ্চ দরদাতা জয়পুরে শিল্পার যোগাশ্রমে দু’দিন অতিথি হিসাবে থাকার সুযোগ পাবেন। শুধু থাকাই নয় তিনি যোগদান করতে পারবেন বিশেষ হেলথ ও ফিটনেস সেশনেও। এই দুই সেলিব্রিটি ছাড়াও থাকছেন আরও অনেকে। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি শেফ থেকে শুরু করে বিজনেস টাইকুন। তাঁরাও নিজেদের নানা গল্প শেয়ার করবেন সাধারণ মানুষের সঙ্গে। এই নিলামে যে টাকা উঠবে তা দান করা হবে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থায়।জনকল্যাণমূলক কাজে তা খরচ করা হবে। আর তাই এই উদ্যোগে শামিল হয়েছেন সানিও।

The post সানির সঙ্গে একটা গোটা দিন কাটাতে চান? উপায় হাতের মুঠোয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement