shono
Advertisement

বাবরি মসজিদ ধ্বংস মামলা দু’সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট

আদবানীদের বিরুদ্ধে তদন্ত শুরু হবে কি না ঠিক হবে সেদিনই। The post বাবরি মসজিদ ধ্বংস মামলা দু’সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 12:45 PM Mar 23, 2017Updated: 05:57 PM Dec 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যায় বাবরি মসজিদ ধ্বংস মামলায় শুনানি পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট। দু’সপ্তাহ পর ৬ এপ্রিল ফের শুনানি হবে মামলার। বাবরি মসজিদ ধ্বংস মামলায় প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানী, মুরলীমনোহর যোশীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগের ফের তদন্ত শুরু হবে কি না তাও ঠিক হবে সেদিনই।

Advertisement

প্রসঙ্গত, রায়বরেলি আদালত আদবানী-সহ যোশী, উমা ভারতীর বিরুদ্ধে বাবরি মসজিদ ধ্বংস মামলায় ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ খারিজ করে দেয়। সেই মামলা ফের চালু করার আবেদন জানিয়ে মামলা দায়ের হয় সুপ্রিম কোর্ট। সেই শুনানিই ছিল বৃহস্পতিবার।

উল্লেখ্য, উত্তরপ্রদেশে নির্বাচনী ইস্তেহারে অযোধ্যায় বিতর্কিত ভূখণ্ডে রাম মন্দির নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিল বিজেপি। গোবলয়ে বিজেপি ক্ষমতায় আসার পরই রাম মন্দির নিয়ে উত্তেজনা তৈরি হয়েছিল। সেই উত্তেজনার মধ্যেই সম্প্রতি দেশের সর্বোচ্চ আদালতের প্রধান বিচারপতি জে এস খেহর বলেছিলেন, বিতর্কিত ভূখণ্ডে মন্দির হবে না মসজিদ, তা ঠিক করতে আদালতের বাইরে বোঝাপড়া করে নিক দু’পক্ষ। প্রয়োজনে মধ্যস্থতাকারীর ভূমিকা নিতে আগ্রহী আছেন বলে জানান প্রধান বিচারপতি।

The post বাবরি মসজিদ ধ্বংস মামলা দু’সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement