shono
Advertisement

দেব, যীশুদের ‘কেলোর কীর্তি’ এবার বাংলাদেশেও

সুপ্রিম কোর্টের রায়ে বাধা কাটল চলচ্চিত্রটির প্রদর্শনে। The post দেব, যীশুদের ‘কেলোর কীর্তি’ এবার বাংলাদেশেও appeared first on Sangbad Pratidin.
Posted: 01:45 AM Jul 25, 2016Updated: 08:15 PM Jul 24, 2016

সুকুমার সরকার, ঢাকা:   এবার বাংলাদেশেও দেব, যীশুদের ‘কেলোর কীর্তি’ দেখতে পারবেন দর্শক। সে দেশের হাই কোর্টের দেওয়া এক রায়ে বন্ধ ছিল ছবিটির প্রদর্শন। কিন্তু এই রায়ের উপর স্থগিতাদেশ জারি করল সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। রবিবার প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেয়। ফলত আপাতত বাধা কাটল চলচ্চিত্রটির প্রদর্শনে।

Advertisement

পরিচালক রাজা চন্দ পরিচালিত ‘কেলোর কীর্তি’ সিনেমাটি ইদের সময়  ভারতে মুক্তি পায়। বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি ২২ জুলাই  মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু জটিলতার কারণে তা মুক্তি পায়নি। ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল বলেছেন, হাই কোর্টের আদেশ স্থগিত করায় বাংলাদেশে চলচ্চিত্রটি প্রদর্শনে আর কোনো বাধা থাকল না। অভিযোগ ছিল, ভারত থেকে কেলোর কীর্তি ছবিটি আমদানি করার সময় সঠিক নিয়ম মানা হয়নি। এর জেরেই ছবিটির প্রদর্শনে স্থগিতাদেশ চেয়ে করা এক রিট আবেদনের ভিত্তিতে হাই কোর্ট ছবিটির  প্রদর্শনে ছয় মাসের স্থগিতাদেশ দেয়।  এই রায়ের বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে আমদানিকারক প্রতিষ্ঠান আরাধনা এন্টারপ্রাইজ ও রাষ্ট্রপক্ষ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আবেদন করে। রবিবার শুনানি শেষে আদালত হাই কোর্টের রায়ের উপর স্থগিতাদেশ দেয়। ফলে এবার বাংলাদেশেও মুক্তি পাবে ‘কেলোর কীর্তি’।

 

The post দেব, যীশুদের ‘কেলোর কীর্তি’ এবার বাংলাদেশেও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement