shono
Advertisement

হাসির খোরাক সুশান্তের মৃত্যু! একাধিক সিনেমা ও বইয়ের বিরুদ্ধে হাই কোর্টে অভিনেতার বাবা

এর আগেও এ বিষয়ে অভিযোগ জানিয়েছিলেন তিনি।
Posted: 02:38 PM Aug 20, 2023Updated: 02:39 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের জীবন নিয়ে কোনও সিনেমা করা যাবে না, বই লেখা চলবে না। এই দাবিতে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হলেন অভিনেতার বাবা। প্রয়াত ছেলের সম্মান নিয়ে কিছুতেই ছেলেখেলা করতে দেবেন না বলেই জানিয়েছেন তিনি।

Advertisement

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যু যেন গোটা বলিউডের ভিত নাড়িয়ে দিয়েছিল। বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে প্রথমে মুম্বই পুলিশ থাকলেও পরে তদন্তভার যায় সিবিআই, ইডি ও এনসিবির হাতে। তদন্তে উঠে আসে মাদকযোগের বিষয়। গ্রেপ্তার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে। একমাস জেলও খাটতে হয় তাঁদের। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়ে বাইরে রয়েছেন তাঁরা। অন্যদিকে মাদকযোগে নাম জড়িয়েছিল দীপিকা পাডুকোন, রাকুল প্রীত সিং, সারা আলি খান-সহ অনান্য বলিউড অভিনেতা-অভিনেত্রীদের।

[আরও পড়ুন: ‘টেক কেয়ার রিজু!’ ডেঙ্গু আক্রান্ত সৃজিতকে নিয়ে চিন্তায় ‘ভুক্তভোগী’ অপর্ণা সেন]

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যু নিয়ে ‘ন্যায়: দ্য জাস্টিস’ নামের একটি সিনেমা তৈরি হয়েছে। তা নিয়েও আপত্তি জানিয়েছিলেন কৃষ্ণ কিশোর সিং। ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা চেয়ে তিনি আদালতের দুয়ারেও গিয়েছিলেন। কিন্তু সেই সময় তাঁর আবেদন খারিজ হয়ে যায়। বিচারপতিদের যুক্তি ছিল, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা আর কোনও ব্যক্তিগত বিষয় নয়।

কিন্তু হাল ছাড়তে নারাজ কৃষ্ণ কিশোর সিং। এবার নতুন করে চারটি সিনেমা আর দু’টি বইয়ের বিরুদ্ধে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। এক সংবাদ মাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে প্রয়াত অভিনেতার বাবা বলেন, “সুশান্তের মৃত্যুকে হাসির খোরাক করে তাঁর গোপনীয়তার অধিকারকে লঙ্ঘন করা হয়েছে। আদালতের এই মৌলিক অধিকার অবশ্যই রক্ষা করা উচিত।”

[আরও পড়ুন: পরীমণি-রাজ্যর পর এবার রক্তাক্ত মাথা নিয়ে হাসপাতালে শরিফুল রাজ! ভাইরাল ছবিতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement