shono
Advertisement

সুশান্তের মানসিক অবস্থা নিয়ে মন্তব্য রিয়ার! পালটা দিলেন প্রয়াত অভিনেতার দিদি

নাম না করেই রিয়াকে একহাত নিয়েছেন তিনি।
Posted: 12:45 PM Oct 08, 2023Updated: 12:45 PM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে ফের তরজা। কিছুদিন আগেই প্রয়াত অভিনেতাকে নিয়ে এক সংবাদমাধ্যমের আলোচনাচক্রে কথা বলেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এদিন নাম না করে তাঁকে পালটা জবাব দিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

Advertisement

সুশান্তের মৃত্যুর মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল রিয়াকে। প্রায় এক মাস জেলে ছিলেন তিনি। ‘ডাইনি’ বলেও কটাক্ষ করা হয়েছিল। সেই কথা অলোচনাচক্রে উঠতেই অভিনেত্রী বলেন, “হ্যাঁ, আমার গায়ে ডাইনি তকমা সাঁটা হয়েছিল। এখন আমার মনে হয় খুব ইন্টারেস্টিং সেটা! ডাইনি কে? ডাইনি হচ্ছে একজন নারী। যিনি পুরুষতান্ত্রিক সমাজের কাছে নিজের মাথা নত করেনি। নিজের শর্তে বেঁচেছে।”

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে আটকে পড়েছেন নুসরত ভারুচা, ফোনে করা যাচ্ছে না যোগাযোগ ]

এর পরই রিয়া বলেন, “এখনও কোনও সফল পুরুষ যদি বিয়ে করেন এবং তার পর তাঁর কেরিয়ারে খারাপ সময় আসে তাহলে বিয়ে করা বউকেই দোষারোপ করা হয়। যেন বিয়ের আগে ওই পুরুষের কোনও পরিচিতিই ছিল না। ভারতীয় পুরুষরা স্ত্রী বা প্রেমিকাদের কথা শোনেন না শুনলে এটা হয়তো একটা তুলনামূলক ভাল সমাজ হতো… ওর (সুশান্তের) নিজস্ব পরিচিতি ছিল। ছোট শহর থেকে এসে বলিউডে এত বড় জায়গা তৈরি করেছিল। এমন মস্তিষ্ককে কন্ট্রোল করা যায় না।”

এর পরই শ্বেতা সিং কীর্তি সুশান্তের ছবি শেয়ার করে লেখেন, “যে মানুষটা চলে গিয়েছে নিজেকে ডিফেন্ড করতে পারবে না তাঁকেই দোষারোপ করা হচ্ছে। ভাবছি তোমার বিচারবুদ্ধি নিয়ে কী আর বলা যায়! আমার ভাইয়ের মন খুবই পবিত্র ছিল আর ও এখন লক্ষাধিক মানুষের মধ্যে রয়েছে। আমাদের প্রকাশ্যে কিছু বলার প্রয়োজন নেই কারণ মানুষ সত্যিটা বুঝতে পারছেন। ভাই আমাদের গর্ব ছিল, আছে আর থাকবে। যে ভালোবাসা ও সবার মনে ছড়িয়ে দিয়েছে তা কখনও শেষ হবে না। আমরা বিচারের জন্য লড়াই চালিয়ে যাব।”

[আরও পড়ুন: ভক্তের কল্পনায় ‘জওয়ান’-এর ‘প্যারালাল ইউনিভার্স’, সন্তান কোলে শাহরুখ-দীপিকা, দেখুন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement