shono
Advertisement

রিয়াকে যৌনকর্মী বলে কটাক্ষ? প্রশ্ন উঠতেই সাফাই সুশান্ত সিং রাজপুতের দিদির

ছোটপর্দায় রিয়ার কামব্যাকের খবর প্রকাশ্যে আসার পরই সুশান্তের দিদির টুইট ভাইরাল হয়।
Posted: 10:57 AM Apr 12, 2023Updated: 10:57 AM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর ঝড় উঠেছিল রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জীবনে। এমনকী, তাঁকে জেলও খাটতে হয়েছিল। সেই সমস্ত স্মৃতিকে পিছনে ফেলে কাজে ফিরছেন রিয়া। জনপ্রিয় রিয়ালিটি শো রোডিজের গ্যাং লিডার হচ্ছেন তিনি। কিন্তু বিতর্ক এক্ষেত্রেও তাঁর সঙ্গী। সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের এক মন্তব্যকে ঘিরে এবার বিতর্ক দানা বেঁধেছে।

Advertisement

”কী ভেবেছিলেন আপনারা সবাই আমি আর ফিরব না? ভয় পেয়ে যাব? এবার ভয় পাবে অন্য কেউ!” রোডিজের প্রচার ভিডিওয় একথাই বলেছেন রিয়া। এদিকে মঙ্গলবার প্রিয়াঙ্কা টুইটারে লেখেন, “তুমি কেন ভয় পাবে? তুমি তো যৌনকর্মী। আর তাই থাকবে। প্রশ্ন হচ্ছে তোমার মালিক কে? কোনও প্রভাবশালী লোকই সাহস দেখাতে পারে।”

[আরও পড়ুন: ব্রাহ্মণদের নিয়ে মন্তব্যে বিতর্কের ঝড়, ‘হিন্দু ভাই-বোন’দের কাছে ক্ষমা চাইলেন লাকি আলি]

প্রিয়াঙ্কার এই টুইট কি রিয়ার উদ্দেশে? এমন প্রশ্ন ওঠে সোশ্যাল মিডিয়ায়। অনেকেরই মত, রিয়া যেহেতু ভয়ের কথা বলেছে, তাই ভয়ের প্রসঙ্গ তুলে তাঁকে এভাবে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করেছেন। কিন্তু মঙ্গলবার প্রিয়াঙ্কা টুইট করে জানান, তিনি কোনও নির্দিষ্ট মানুষের উদ্দেশে আগের মন্তব্য করেননি। বিষয়টিকে মিডিয়া এমন বিকৃতভাবে তুলে ধরেছে। প্রিয়াঙ্কার দাবি, তাঁর আগের টুইট আসলে সারা বিশ্বে চলতে থাকা প্রশাসনিক দুর্নীতির বিরুদ্ধে।

উল্লেখ্য, ২০২০ সালে যখন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তারপর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়ার বিরুদ্ধে সে সময় সুশান্তের পরিবারও অভিযোগ জানিয়েছিল। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটাতে হয়েছিল রিয়াকে। ৬ অক্টোবর মুম্বইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাই কোর্ট রিয়াকে জামিন দেয়। অতীতের এই স্মৃতিকে পিছনে ফেলেই রোডিজের গ্যাং লিডার রিয়া। আর এবার এই শোয়ের সঞ্চালক হচ্ছেন সোনু সুদ।

[আরও পড়ুন: ‘আই লাভ কেওড়াতলা মহাশশ্মান’ ছবি বানিয়ে ভুয়ো পোস্ট, দু’জনকে নোটিস পাঠাল পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement