shono
Advertisement

ললিত মোদিকে সত্যিই বিয়ে করতে চেয়েছিলেন? সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

ললিতের সঙ্গে ব্রহ্মাণ্ডসুন্দরীর প্রেম নিয়ে গত বছর তোলপাড় হয়েছিল নেটদুনিয়া।
Posted: 10:42 AM Nov 19, 2023Updated: 10:42 AM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদির (Lalit Modi) সঙ্গে ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেম নিয়ে গত বছর তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। এমনও শোনা গিয়েছিল গোপনে নাকি বিয়ে করে ফেলেছেন তাঁরা। এবার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই বিষয়ে মুখ খুললেন সুস্মিতা।

Advertisement

তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল তিনি কি ললিতকে সত্যিই বিয়ে করতে চেয়েছিলেন? জবাবে সুস্মিতার সাফ জবাব, ”যদি আমি কাউকে বিয়ে করতে চাই, তাহলে তাকেই বিয়ে করব। চেষ্টা করতে যাব না। আমি যা করব ভাবি করি, না করার হলে কেু বললেও করব না।”

[আরও পড়ুন: ভারতীয় সেনাকে প্রয়োজন? সরানোর ঘোষণা করেও আলোচনায় রাজি মালদ্বীপ]

প্রসঙ্গত, সেই সময় ললিতের পোস্টের যখন চর্চা শুরু হয়, তখনও মুখ খুলেছিলেন সুস্মিতা সেন। ক্ষোভ উগরে জানিয়েছিলেন, তাঁর আঙুলে কোনও আংটি নেই। তাহলে কীভাবে সকলে বলতে পারেন তাঁর বিয়ে হয়েছে। সেপ্রসঙ্গে বলতে গিয়ে সুস্মিতা জানিয়েছেন, ”মিমস বেরচ্ছিল দারুণ দারুণ। মজা পেয়েছিলাম।”

তবে মজা পেলেও তাঁকে ‘গোল্ডডিগার’ অর্থাৎ অর্থলাভের জন্য প্রেম করছেন, এমন খোঁচা মারাটা যে তিনি ভালোভাবে নেননি তা পরিষ্কার করে জানিয়েছেন ব্রহ্মাণ্ড সুন্দরী। বলেছেন, ”আমি সোনা নয়, হিরে ভালোবাসি। তবে, ওটা একটা অন্য সময়, অন্য অভিজ্ঞতা ছিল। এমনটা হয়েই থাকে।” প্রসঙ্গত, সুস্মিতাকে সম্প্রতি তাঁর প্রেমিক রহমানের সঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু তাঁদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি অভিনেত্রী।

[আরও পড়ুন: ছোটপর্দায় চুমকি চৌধুরীর ‘দ্বিতীয় বসন্ত’, এবার বউমার জন্য সৎ পাত্রের খোঁজে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement