shono
Advertisement

হ্যাক করা হয়েছে মেয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল, ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ সুস্মিতার

রেগে আগুন প্রাক্তন বিশ্বসুন্দরী।
Posted: 02:58 PM Dec 15, 2020Updated: 02:58 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে বেশ খোশমেজাজেই থাকেন। মুখে বিশ্বজয়ী হাসিটা লেগেই থাকে। কিন্তু পরিবারের, বিশেষ করে দুই কন্যার সুরক্ষার প্রশ্ন আসলেই বজ্রসম কাঠিন্যের বর্ম পরে ফেলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। মেয়েদের ক্ষেত্রে কোনও আপস করতে রাজি নন বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই কথাই যেন নিজের সাম্প্রতিক পোস্টে জানিয়ে দিলেন আক্রমণাত্মক মেজাজে।

Advertisement

সোমবার রাতে ইনস্টাগ্রামে (Instagram) নিজের মেয়ে রেনের (Renee) অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করেন সুস্মিতা। তাতে বড় বড় করে লেখা ‘হ্যাকড’। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “বলে রাখা প্রয়োজন, কিছু নির্বোধ আমার মেয়ে রেনের অ্যাকাউন্ট হ্যাক করেছে। ওরা জানে না রেনে নতুনভাবে সমস্ত কিছু শুরু করতে এক্কেবারে তৈরি। আমার ওদের জন্য করুণা হচ্ছে। আমি পোস্ট করতে থাকব। সবার জন্য ভালবাসা রইল”। নিজের বার্তার ক্যাপশনে সূর্যগ্রহণ (#solareclipse), ক্রমাগত অশান্তি (#randomchaos) এবং নতুন শুরুর (#newbeginnings) বার্তা দিয়ে হ্যাশট্যাগ দিয়েছেন সুস্মিতা।

[আরও পড়ুন: ‘একটা ছোট্ট সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?’ হৃতিককে ফের খোঁচা কঙ্গনার]

অভিনেত্রীর হ্যাশট্যাগ ও রাগের পরিমাণ দেখে অনুমান করা হচ্ছে, বেশ কিছুদিন ধরেই রেনে সোশ্যাল মিডিয়ায় নির্যাতনের স্বীকার হতে হয়েছে। আর সেই বিষয়ে এক্কেবারেই চুপ থাকার পাত্রী নন সুস্মিতা। ২০০০ সালে মাত্র ২৫ বছর বয়সে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। সিমি গারেওয়ালের শোয়ে গিয়ে জানিয়েছিলেন, দত্তক নেওয়ার আগেই ঠিক করে নিয়েছিলেন তাঁর মেয়ের নাম। অনাথ আশ্রমে গিয়ে রেনে নামে ডাক দিতেই এক শিশুকন্যা তাঁর দিকে ফিরে চেয়েছিল। সেই মুহূর্তেই একাত্ম হয়ে যান মেয়ের সঙ্গে। ২০১০ সালে দ্বিতীয় কন্যা আলিশাকে দত্তক নেন। এখন প্রেমিক রহমান শল ও দুই কন্যাকে নিয়ে সংসার প্রাক্তন বিশ্বসুন্দরীর। জীবনের প্রতিটা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন তিনি। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। আর সেই সঙ্গে অন্যায়ের সঙ্গে আপস না করে নতুন শুরুর বার্তাও দিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘চুপকে চুপকে’র রিমেকে অমিতাভ অভিনীত চরিত্রে ভিকি কৌশল? জোর গুঞ্জন বলিপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement