shono
Advertisement

স্রেফ চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীনকে বেধড়ক মার, চূড়ান্ত অমানবিকতার সাক্ষী মালদহ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অত্যাচারের ভিডিও।
Posted: 12:27 PM Sep 05, 2021Updated: 01:38 PM Sep 05, 2021

বাবুল হক, মালদহ: চুরির প্রমাণ নেই। স্রেফ সন্দেহ। আর তার জেরেই মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে অমানবিক অত্যাচার। বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করা হল তাকে। অমানবিক ঘটনার সাক্ষী পুরাতন মালদহের (Malda) গৌড় কলেজ লাগোয়া ভারত পেট্রল পাম্প এলাকার বাসিন্দারা। পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেছে। তার অবস্থা বেশ আশঙ্কাজনক। মারধরের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পুলিশ ওই ভাইরাল ভিডিওর সূত্র ধরে জড়িতদের চিহ্নিত করে ধরপাকড়ের চেষ্টা করছে।

Advertisement

স্থানীয়দের দাবি, রবিবার সকালে ওই ব্যক্তিকে এলাকায় ঘোরাফেরা করতে দেখেন তাঁরা। কী কারণে ঘোরাফেরা করছেন, তা নিয়ে জেরা করা হয় ওই ব্যক্তিকে। স্থানীয়রা ঘিরে ধরে জিজ্ঞাসাবাদ করে। আর তাতেই হতভম্ব হয়ে যান ওই ব্যক্তি। সঠিকভাবে উত্তর দিতে পারেননি তিনি। তাতেই সন্দেহ হয় সকলের। এলাকাবাসীরা ভাবতে শুরু করেন ওই ব্যক্তিই মোটর বাইক চোর। মুহূর্তে সেই গুঞ্জন ছড়িয়ে পড়ে সর্বত্র।

[আরও পড়ুন: ভেনিসের রেস্তরাঁয় ‘কালনাগিনী’ মাছের স্বাদে মজলেন শ্রীলেখা! বিল দেখে মাথায় হাত অভিনেত্রীর]

এরপর কিছু বুঝে ওঠার আগেই পুরাতন মালদহ ব্লকের মঙ্গলবাড়ি গৌড় কলেজ সংলগ্ন ভারত পেট্রল পাম্পের সামনে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে ফেলা হয় ওই ব্যক্তিকে। বাঁশ, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় তাকে। মারধরের খবর পৌঁছয় মঙ্গলবাড়ি ফাঁড়ির পুলিশের কাছে। পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। মারধরের ফলে বেশ অসুস্থ হয়ে পড়েছেন ওই ব্যক্তি। তাকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

চোর সন্দেহে গণপিটুনির (Lynching) ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তা নজরে এসেছে পুলিশেরও। ওই ভিডিওর মাধ্যমে গণপিটুনির ঘটনায় জড়িতদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে। এ প্রসঙ্গে মালদহ জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, যারা এই ধরনের ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: ফের মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা! সৌদি আরবে মিসাইল হামলা চালাল ইয়েমেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার