shono
Advertisement

হৃতিকের প্রেমিকা সাবা আজাদের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন স্ত্রী সুজান, কী বললেন তিনি?

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের।
Posted: 02:49 PM Feb 15, 2022Updated: 02:56 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক রোশন (Hrithik Roshan) ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের (Sussanne Khan) মধ্যে বরাবরই রয়েছে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্বকে সঙ্গে নিয়েই হৃতিক ও সুজান তাঁদের দুই সন্তানকে বড় করে তুলছেন। করোনা আবহে মাঝে মধ্যেই হৃতিকের বাড়িতে গিয়ে থেকেওছেন সুজান। এমনকী, হৃতিকের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে সুজান খানকে। তবে এই গল্পটা মোটেই হৃতিক ও সুজানের বন্ধুত্ব নিয়ে নয়, বরং গুঞ্জনে থাকা হৃতিকের নতুন প্রেমিকা অভিনেত্রী সাবা আজাদ ও সুজানের বন্ধুত্ব নিয়েই।

Advertisement

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, হৃতিক রোশন এক রহস্যময়ী মহিলার সঙ্গে মুম্বইয়ের এক রেস্তরাঁ থেকে ডিনার সেরে বেরিয়ে আসছেন। হৃতিকের পাশে কে এই মহিলা, তা জানার জন্য হইচই পড়ে যায়। শেষমেশ, জানা যায়, ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী সাবা আজাদই ছিলেন হৃতিকের ডিনার পার্টনার। শোনা যায়, এই সাবার সঙ্গে নাকি বহুদিন ধরেই প্রেম করছেন হৃতিক। তবে এ ব্যাপারে হৃতিক ও সাবার মুখে কুলুপ। তবে হৃতিক ও সাবা কিছু না বললেও, সাবাকে নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা প্রাক্তন স্ত্রী সুজান খান।

[আরও পড়ুন: ভালবাসার দিনে কনের সাজে দেবলীনা, ফের বিয়ে করলেন অভিনেত্রী?]

সাবা শুধু অভিনয়ের সঙ্গেই যুক্ত নন। এক মিউজিক্যাল ব্যান্ডের গায়িকাও। সম্প্রতি সেই মিউজিক্যাল ব্যান্ডের অনুষ্ঠানেই হাজির ছিলেন সুজান। আর সেখানেই সাবার গান শুনে একেবারে প্রশংসায় পঞ্চমুখ সুজান। সুজান লিখলেন, ‘দারুণ সন্ধে কাটালাম। তুমি সুপারকুল, দারুণ প্রতিভাবান।’

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই দেখা যায় দু’ ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেতা। অন্যদিকে, নতুন ছবি ‘বিক্রম ভেদার’ শুটিংয়ে ব্যস্ত রয়েছেন হৃতিক রোশন। তার মাঝেই এবার প্রেমের গুঞ্জনে ঢুকে পড়লেন বলিউডের গ্রিক গড।

[আরও পড়ুন: ক্যাফেতে চুটিয়ে প্রেম রঞ্জিৎ মল্লিক-অপরাজিতা আঢ্যর, ছবি ফাঁস করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement