shono
Advertisement

Breaking News

Suvendu Adhikari

পুজো কার্নিভাল বয়কট করে পালটা মিছিলের ডাক শুভেন্দুর, পতাকা ছাড়াই যোগের আহ্বান

মশাল, শাঁখ নিয়ে মিছিলে শামিল হওয়ার ডাক শুভেন্দুর।
Published By: Paramita PaulPosted: 04:46 PM Oct 14, 2024Updated: 06:00 PM Oct 14, 2024

নন্দন দত্ত, সিউড়ি: রাজ্য সরকারের দুর্গাপুজোর কার্নিভাল বয়কট করে পালটা মিছিলের ডাক দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলীয় পতাকা ছাড়া মঙ্গলবার বিশিষ্ট নাগরিক থেকে আমজনতাকে মিছিলে যোগ দেওয়ার আহ্বান জানালেন তিনি। বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতার নয়া স্লোগান, 'আর জি কর থেকে জয়নগর, এবার পালা আপনার ঘর।' অর্থাৎ ঘরের মহিলাদের সম্মান রক্ষার্থে সাধারণ মানুষকে রাস্তায় নামার ডাক দিলেন তিনি।

Advertisement

সোমবার বিজয়া সম্মিলনীতে যোগ দিতে সিউড়ির বিজেপির জেলা কার্যালয়ে এসেছিলেন শুভেন্দু। সেখান থেকেই রাজ্য সরকারের দুর্গাপুজোর কার্নিভাল বয়কটের ডাক দেন তিনি। বলেন, "হিন্দুশাস্ত্রে এভাবে কার্নিভাল করে প্রতিমা নিরঞ্জন হয় না। তাছাড়া বিষাদের মধ্য়ে রয়েছি আমরা। তার মধ্যেই দুর্গোৎসব চলছে।" প্রতিবাদস্বরূপ বিশিষ্ট নাগরিক-আমজনতাকে কলেজ স্কোয়ার থেকে মিছিলে পা মেলানোর ডাক দিলেন শুভেন্দু। কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছে। কিন্তু পুলিশি অনুমতি মেলেনি। সুবোধ মল্লিক স্কোয়ার পর্যন্ত মিছিল হবে। মশাল, শাঁখ নিয়ে মিছিলে শামিল হওয়ার ডাক শুভেন্দুর।

এদিন বিরোধী দলনেতা বলেন, "৯০ শতাংশ সাধারণ মানুষ যারা সরকারি স্বাস্থ্যব্যবস্থার উপর নির্ভরশীল। স্বাস্থ্যভবন এই পরিস্থিতি যদি সামাল দিতে না পারে তাহলে লক্ষ্মীপুজোর পর থেকে ব্লক স্বাস্থ্য আধিকারিক ও মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের ঘেরাও করা হবে।" স্বাস্থ্য পরিকাঠামোয় এই অচলাবস্থার জন্য যে সমস্ত রোগীরা চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন তাঁদের নিয়ে কলকাতা হাই কোর্টের অবসরকালীন বেঞ্চের দ্বারস্থ হবেন বিরোধী দলনেতা। জানাবেন, ন্যূনতম স্বাস্থ্য পরিষেবা দিতে ব্যর্থ হয়েছে রাজ্য সরকার।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্য সরকারের দুর্গাপুজোর কার্নিভাল বয়কট করে পালটা মিছিলের ডাক দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
  • দলীয় পতাকা ছাড়া মঙ্গলবার বিশিষ্ট নাগরিক থেকে আমজনতাকে মিছিলে যোগ দেওয়ার আহ্বান জানালেন তিনি।
  • বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতার নয়া স্লোগান, 'আর জি কর থেকে জয়নগর, এবার পালা আপনার ঘর।'
Advertisement