shono
Advertisement

অনুব্রত গড়ে দুই তৃণমূল কাউন্সিলরের সঙ্গে মন্দিরে শুভেন্দু অধিকারী, তুঙ্গে দলবদলের জল্পনা

সোশ্যাল মিডিয়ায় খোদ শুভেন্দুই ছবি শেয়ার করেন।
Posted: 04:09 PM Oct 23, 2022Updated: 04:10 PM Oct 23, 2022

নন্দন দত্ত, সিউড়ি: শক্ত হাতে সংগঠনকে আগলে রেখেছিলেন। গরু পাচার মামলায় গ্রেপ্তারির পর সেই অনুব্রত গড় এখন ফাঁকা। বর্তমানে আসানসোল বিশেষ সংশোধনাগারে ঠাঁই হয়েছে তাঁর। দাপুটে নেতার অনুপস্থিতিতে কেষ্টগড়ে ভাঙনের ইঙ্গিত? রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দুই তৃণমূল কাউন্সিলরের ঘোরাফেরার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তুঙ্গে জল্পনা।

Advertisement

শুভেন্দু অধিকারী শুক্রবার বীরভূমের সিউড়িতে যান। সিউড়ির বামণী কালীমন্দিরে পুজো দেন। স্বাভাবিকভাবেই সেসব মুহূর্ত ক্যামেরাবন্দি হয়। বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজ্যের বিরোধী দলনেতা। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তবে ওই ছবিতে সিউড়ির ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর উজ্জ্বল চট্টোপাধ্যায় এবং ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কুন্দন দে’কেও দেখা গিয়েছে। বিজেপি নেতার সঙ্গে দুই তৃণমূল কাউন্সিলরের ঘনিষ্ঠতা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে। তবে কি দলবদলের প্রহর গুনছেন তাঁরা, জল্পনা মাথাচাড়া দিয়েছে।

[আরও পড়ুন: নির্বাচনে লড়ছেন না সৌরভ, সিএবির নতুন সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়]

যদিও তৃণমূল কাউন্সিলররা জল্পনার বিষয়ে মাথা ঘামাতে নারাজ। তৃণমূল কাউন্সিলর উজ্জ্বল চট্টোপাধ্যায়ের দাবি, “প্রতি বছর কালীপুজোর আগে যাই। এবারও গিয়েছিলাম। আগে শুভেন্দু দলে ছিলেন। তাই সৌজন্যের খাতিরেই মন্দিরে দেখতে পেয়ে এগিয়ে গিয়েছিলাম। সাক্ষাতের সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।” কাউন্সিলর কুন্দন দে’র কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উজ্জ্বল চট্টোপাধ্যায় যাই বলুন না কেন, তাতেও দুই তৃণমূল কাউন্সিলরের সঙ্গে শুভেন্দুর সাক্ষাৎ নিয়ে রাজ্য রাজনীতিতে চর্চা চলছেই। অনুব্রত মণ্ডল জেলে থাকাকালীন কি তবে সিউড়িতে ঘাসফুল শিবিরে ফাটল দেখা দিচ্ছে? ক্রমশ জোরাল হচ্ছে সে প্রশ্ন।

[আরও পড়ুন: কালীপুজোয় কলকাতায় মোতায়েন সাড়ে চার হাজার পুলিশকর্মী, নজর বাজি নিয়ন্ত্রণে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার