shono
Advertisement

টলি-বলি থেকে পদ্মাপারে! এবার চঞ্চলের নায়িকা হচ্ছেন স্বস্তিকা? জল্পনা তুঙ্গে

কেন 'না' বলতে পারলেন না অভিনেত্রী?
Posted: 07:40 PM Sep 01, 2023Updated: 07:40 PM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড, বলিউড করে স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় ব্যস্ত। এই কলকাতা তো দিন পনেরো বাদেই মুম্বইতে। মায়ানগরীতে নতুন আস্তানাও সাজিয়েছেন এখন অভিনেত্রী। দিন কয়েক আগেই হইচইতে মুক্তি পেয়েছে ‘নিখোঁজ’। ওদিকে একটার পর একটা হিন্দি সিরিজে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করে চলেছেন। এবার শোনা যাচ্ছে, টলিউড, বলিউড পেরিয়ে পদ্মাপারের সিনেমায় অভিনয় করতে চলেছেন স্বস্তিকা।

Advertisement

 

তবে চমকপ্রদ বিষয় হচ্ছে, এবার চঞ্চল চৌধুরির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কানাঘুষো অবশ্য এমনটাই শোনা যাচ্ছে। আর চিত্রনাট্যও নাকি দারুণ পছন্দ অভিনেত্রীর। তাই শোনার পরই সবুজ সংকেত দিতে দেরি করেননি। কবে থেকে শুটিং শুরু হচ্ছে? সেটা অবশ্য এখনও চূড়ান্ত হয়নি। তবে এই জল্পনা সত্যি হলে, দুই বাংলার সিনেদর্শকদেরই যে বড় প্রাপ্তি ঘটতে চলেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ১৪ বছর বাদে বাংলা সিনেমায় শর্মিলা ঠাকুর, থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্তও]

প্রসঙ্গত, টলিউড তারকাদের অনেকেই যেমন বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। তেমনই পদ্মাপারের অভিনেত্রীরাও বাংলা সিনেমায় চুটিয়ে কাজ করছেন। জয়া আহসান, আজমেরী হক বাঁধন, নুসরত ফারিয়ার মতো অনেকেই সেই তালিকায় রয়েছেন। চঞ্চল চৌধুরিও সৃজিতের পদাতিক ছবিতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন। এবার শোনা যাচ্ছে, চঞ্চলের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যদিও পুরোটাই এখনও জল্পনা।

[আরও পড়ুন: শাহরুখের ভয়ে কাঁটা ‘দক্ষিণী’ প্রভাস! ‘জওয়ান’-এর হুঙ্কারে পিছল ‘সালার’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement