shono
Advertisement

সরু চশমার ডাঁটিতে ঝুলছে মোটা জুঁই ফুলের মালা, এ কেমন সাজ স্বস্তিকার?

স্টাইল করতে গিয়েই বিপত্তি!
Posted: 02:07 PM Sep 06, 2021Updated: 06:18 PM Sep 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “স্টাইল মে রহনে কা…”, এটাই যেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) জীবনের মন্ত্র। সিনেমার চলমান ক্যামেরার মতোই স্টিল ক্যামেরার সামনে সাবলীল অভিনেত্রী। এবার পোজ দিলেন সরু চশমার ফ্রেমে মোটা জুঁই ফুলের মালা ঝুলিয়ে। তাতে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের।

Advertisement

ছবিতে অফ-হোয়াইট কোড়া টিস্যু বেনারসি পরেছেন স্বস্তিকা। নাকের মাঝে নোলক, আর কপালে লালটিপ। আদ্যোপান্ত এই বাঙালি সাজে টুইস্ট জুঁই ফুলের মালাটি। সোনালি ফ্রেমের চশমার ডাঁটির সঙ্গে তা লাগিয়ে দেওয়া হয়েছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “তাজা জুঁই ফুলের সুবাস অনেক তীব্র গন্ধকে হারিয়ে দিতে পারে।”

[আরও পড়ুন: করোনায় ফাঁকা ক্লাসরুম, মন খারাপের মাঝে শিক্ষক দিবসে সিধু-অনিন্দ্যর টোটকা ‘স্কুল বাড়ির গান’]

টলিউড অভিনেত্রীর এই ব্যতিক্রমী লুক অনেকেরই পছন্দ হয়েছে। তবে অনেকের ঠিক মনে ধরেনি। “চশমার সঙ্গে জুঁইফুল?”, “এ কেমন সাজ?” এমন প্রশ্ন তোলা হয়েছে। একজন আবার লিখেছেন, “আপনি আমার খুব প্রিয় অভিনেত্রী। কিন্তু যা খুশি সাজলেই কি হল? একবার দেখবেন না আদৌ ভাল লাগছে কিনা!”

অবশ্য সোশ্যাল মিডিয়া এবং তার নাগরিকদের নিয়ে স্বস্তিকার (Swastika Mukherjee) কোনওকালেই মাথাব্যথা নেই। বিন্দাস মুডে নিজের জগতে বিচরণ করতেই ভালবাসেন তিনি। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে (Instagram) খোলাপিঠের ছবি আপলোড করে ট্রোলের জবাব দিয়েছিলেন। সেই সময় অভিনেত্রী লেখেন, “সব শরীরই সুন্দর! স্বস্তিকা আরও লিখলেন, সাধারণত ফটোশুটে আমরা ফিল্টার বা ছবিকে এডিট করে থাকি। যা কিনা আমাদের আসল চেহারাকে আলাদা করে দেয়। আমি অবশ্য এতে বিশ্বাস করি না। আমার শরীর যেমন, তেমনই ভালবাসি।”

[আরও পড়ুন: গুঞ্জনে সিলমোহর, Leander Paes-এর সঙ্গে ইনস্টাগ্রামে প্রেমময় ছবি পোস্ট করলেন Kim Sharma]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement