shono
Advertisement

স্বস্তিকার নয়া চ্যালেঞ্জ, ক্যামেরার সামনে মাত্র ১ মিনিটেই শাড়ি পরলেন অভিনেত্রী, দেখুন ভিডিও

অভিনেত্রীর কেরামতি দেখে মুগ্ধ নেটিজেনরা। 
Posted: 05:19 PM Oct 31, 2022Updated: 08:36 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাড়ি পরা কি সহজ কাজ? অবশ্যই, খুবই সহজ! স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) কাছে তো বটেই! মাত্র এক মিনিটেই শাড়ি পরে ফেলেছেন অভিনেত্রী। সেই ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

শাড়ি পরতে ভালবাসেন স্বস্তিকা। তা নিয়ে নানা এক্সপেরিমেন্টও করেন। সেই ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। এবার তিনি এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ নিলেন। সেকথা জানিয়ে নতুন একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওয় হলুদ ব্লাউজের সঙ্গে নীল পাড়ের সাদা শাড়ি পরতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দক্ষ হাতে আঁচল নিচ্ছেন, আঙুলের ফাঁকে দিব্যি গুছিয়ে নিয়েছেন কুঁচি। মাত্র এক মিনিটেই সমস্ত কাজ করে ফেলেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত বোন, অনুরাগীদের কাছে অর্থসাহায্য চাইলেন অভিনেতা সায়ন ঘোষ]

চোখের নিমেষে ক্যামেরার সামনে শাড়ি পরে ফেলেছেন স্বস্তিকা। শাড়ি পরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে লিখেছেন, “এটা দেখাতে চাইলাম যে এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ থাকলে আমিই প্রথম হব।” এরপরই আবার বিশেষ দ্রষ্টব্য হিসেবে জানান শাড়ি এবং ব্লাউজটি পরমা ব্র্যান্ডের। তবে যে কোনও তথ্যের জন্য শান্তিনিকেতনের বহুরূপীর সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। বিনা ভাড়ায় শাড়ি পরার স্থানটি ব্যবহার করতে দেওয়ার জন্য ডিজাইনার অভিষেক রায়কে ধন্যবাদ জানিয়েছেন স্বস্তিকা। অভিনেত্রীর এই কেরামতি দেখে মুগ্ধ নেটিজেনরা। 

[আরও পড়ুন: জীবনযুদ্ধে হার, প্রয়াত অভিনেত্রী সোনালি চক্রবর্তী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement