shono
Advertisement

আরও বিপাকে নীরব মোদি, সুইস ব্যাংকের ৪টি অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল ইডি

নীরব মোদির বোনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টও বাজেয়াপ্ত করা হয়েছে৷ The post আরও বিপাকে নীরব মোদি, সুইস ব্যাংকের ৪টি অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল ইডি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:25 PM Jun 27, 2019Updated: 07:25 PM Jun 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যান্টিগুয়ার পর নীরব মোদি কাণ্ডে ভারতের পাশে সুইজারল্যান্ড। নীরব মোদি এবং তাঁর বোনের সুইস ব্যাংকের অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে বলে বৃহস্পতিবার জানাল ইডি। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের (পিএনবি) কয়েকশো কোটি ঋণের বোঝা নিয়ে দেশ ছেড়ে পালিয়েছিলেন নীরব মোদি-মেহুল চোকসি।

Advertisement

[ আরও পড়ুন: কারাগার থেকে বন্দুক উঁচিয়ে খুনের হুমকি বন্দিদের, ভাইরাল ভিডিও]

কয়েক মাস আগে লন্ডনের রাস্তায় নীরব মোদির উপস্থিতি নিয়ে হইচই হয়েছিল। লন্ডনেই গ্রেপ্তার হয়ে আপাতত জেলবন্দি নীরব মোদি। কিন্তু অ্যান্টিগুয়ার নাগরকিত্ব থাকায় কোনওমতে বেঁচেছিলেন। তবে অ্যান্টিগুয়া তাঁদের সমর্থন তুলে নেবে বলে জানিয়েছে। এবার সুখবরটা দিল সুইজারল্যান্ড। ইডি সূত্রে জানা গিয়েছে, নীরব ও তাঁর বোনের চারটি অ্যাকাউন্ট বাজেয়াপ্ত হয়েছে। তাতে ২৮৬ কোটি টাকা রয়েছে। গত ৯ মার্চ নীরবের একটি ভিডিও সামনে আসে।

[ আরও পড়ুন: শুষ্ক হ্রদকে পূর্ণ করার উদ্যোগ, চেন্নাইয়ের জলসংকট মেটাতে প্রাথমিক কাজ শেষ]

ব্রিটেনের ‘দ্য টেলিগ্রাফ’ তাদের রিপোর্টে জানায়, লন্ডনে হীরের ব্যবসা করছেন নীরব। সেই ভিডিও সামনে আসার পরই ওয়েস্টমিনস্টার আদালত নীরবের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। ভারত সরকারের আবেদনের ভিত্তিতে ১৯ মার্চ লন্ডনে গ্রেপ্তার করা হয় নীরব মোদিকে। তারপর থেকেই নীরবের ঠিকানা দক্ষিণ-পশ্চিম লন্ডনের ওয়ান্ডসওয়ার্থ জেল।

The post আরও বিপাকে নীরব মোদি, সুইস ব্যাংকের ৪টি অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল ইডি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement