shono
Advertisement

নিউ ইয়র্কে ছুটির ফাঁদে টলিপাড়া!

টলিপাড়ার প্রায় সব সেলেব-ই রয়েছেন সেখানে। চলছে তাঁদের হুল্লোড়! The post নিউ ইয়র্কে ছুটির ফাঁদে টলিপাড়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:52 PM Jul 04, 2016Updated: 12:56 PM Aug 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ ইয়র্কের বঙ্গ সম্মেলন আর টলিপাড়া! দুইয়ে মিলে একটা কর্মব্যস্ত ইভেন্ট না কি জমজমাট ছুটি?

Advertisement

টলিপাড়ার সেলেবরা তাঁদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে যে সব ছবি পোস্ট করছেন, তা দেখে ছুটির কথাটাই আগে মাথায় আসবে।


এবং, ব্যাপারটা অনেকটা তাই! অনেক বছর ধরেই উত্তর আমেরিকার এই বঙ্গ সম্মেলন টলিপাড়ার এক সম্মিলনী অনুষ্ঠান। কাজের পাশাপাশি অনাবিল ছুটি কাটানোর মুহূর্তও!


এই বছরটাও তার ব্যতিক্রম নয়। আপাতত, টলিপাড়ার প্রায় সব সেলেব-ই রয়েছেন সেখানে। চলছে তাঁদের হুল্লোড়!


আবির চট্টোপাধ্যায়কে যেমন দেখা যাচ্ছে একটা সাদা টি-শার্ট আর নীল জিনসে নিউ ইয়র্কের পথে পথে। দুটো ছবি পোস্ট করেছেন নায়ক এই আমেরিকা-অবসরের। একটায় তাঁকে দেখা যাচ্ছে কাফেতে বিশ্রাম নিতে। অন্য ছবিতে আবির শিং জড়িয়ে ধরেছেন ওয়াল স্ট্রিটের বিখ্যাত ষাঁড়ের! ছবির সঙ্গে লিখেছেন, ”ওয়াল স্ট্রিটে পায়চারির অনেক দিনের পুরনো স্বপ্ন সত্যি হল। অনেক পুরনো কথা মনে পড়ে যাচ্ছে!”


অন্য দিকে, নিজেদের ফ্যাশন ফান্ডায় নিউ ইয়র্ককে মাত করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর মিমি চক্রবর্তী। নিউ ইয়র্ক থেকে ফিরেই শ্রাবন্তী বসবেন বিয়ের পিঁড়িতে। স্ট্যাচু অফ লিবার্টি-র সঙ্গে তোলা তাঁর ছবিতে দেখা যাচ্ছে সেই প্রাক-বিয়ের আলোকিত হাসি।


মিমি চক্রবর্তীও পিছিয়ে নেই স্বাধীনতার মূর্তির সঙ্গে ছবি তোলার প্রতিযোগিতায়! সেলফিতে দেখা যাচ্ছে শুটিং ভুলে তাঁর স্বাধীন মুহূর্ত উদযাপন।


আর দেখা গিয়েছে শ্রাবন্তী আর মিমির একসঙ্গে তোলা একটা সেলফিও! রোদচশমার অনুষঙ্গে সেই ছবিতে স্পষ্ট ঝলমল করছে তাঁদের বন্ধুত্ব।
এখন ছুটিতে মিমি আছেন, অথচ রাজ চক্রবর্তী নেই- তা তো হতে পারে না। সেলফিতে ধরা দিয়েছে তাঁর, শ্রাবন্তী আর মিমির হইচই। আরও একটা সেলফি তুলেছেন রাজ নিউ ইয়র্কের পথে। সেখানে ধরা পড়েছে শ্রাবন্তী, যিশু সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর হাসি-মজার মুহূর্ত।
ছুটির আমেজ তো একেই বলে!

The post নিউ ইয়র্কে ছুটির ফাঁদে টলিপাড়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement