shono
Advertisement

ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা

নেটদুনিয়ার মন জিতছে এই ছবি। The post ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:29 PM Feb 04, 2019Updated: 08:29 PM Feb 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসার যেন বলিউডে ঠিক ক্যানসারের মতোই ছড়িয়ে পড়ছে। একের পর এক সেলেব্রিটি তাতে আক্রান্ত হচ্ছেন। মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রে, নাফিসা আলির মতো একের পর এক সেলেব্রিটি আক্রান্ত হয়েছেন কর্কট রোগে। সেই তালিকায় ছিলেন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপও। কিন্তু ইরফান, সোনালি বা মনীষার মতো তিনিও সেরে উঠেছেন। কিন্তু কর্কট রোগ তাঁর উপর বড়সড় এটা দাগ ফেলে গিয়েছে।

Advertisement

ক্যানসারের চিকিৎসা করাতে গিয়ে তাহিরার পিঠের মাঝে কোমরের কাছে একটি গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। সেই ছবি তাহিরা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আয়ুষ্মানও পোস্ট করেছেন ছবিটি। সেই সঙ্গে লিখেছেন একটি কবিতা। বিশ্ব ক্যানসার দিবসের হ্যাশট্যাগও দিয়েছেন আয়ুষ্মান।

নিকের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট, নেটদুনিয়ায় সমালোচিত প্রিয়াঙ্কা ]

২০১৮ সালে স্তনে ক্যানসার ধরে পড়ে তাহিরার। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে তাহিরা জানিয়েছিলেন সেকথা। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিটি হাসপাতালের। তার কমেন্টে নিজের বক্তব্য লেখেন তাহিরা। জানান, ক্যানসারের জন্য কিন্তু একটুও ভেঙে পড়েননি তিনি। পজিটিভই ছিলেন। নিজেকে অ্যাঞ্জেলিনা জোলির অর্ধেক ভারতীয় ভার্সন বলে মন্তব্য করেন তাহিরা। এও বলেন, রোগ প্রতিরোধক ‘ম্যাসেকটমি’ অস্ত্রোপচার করান তিনি। গত ২২ সেপ্টেম্বর সে কথা ইনস্টাগ্রামে প্রকাশ্যে আনেন তাহিরা। লেখেন, ‘‘ডিসিআইএস-এ আক্রান্ত আমার ডান স্তন। সঙ্গে উপস্থিতি রয়েছে হাইগ্রেড ম্যালিগন্যান্ট সেল। স্পষ্টভাবে বলতে গেলে ক্যানসারের স্টেজ ০ চলছে আর একটি নির্দিষ্ট অংশে ক্যানসার কোষের ক্রমবৃদ্ধি ঘটে চলেছে।”

স্ত্রীয়ের এমন অবস্থায় সবসময়ই পাশে ছিলেন আয়ুষ্মান। স্ত্রীয়ের জন্য করবা চৌথের উপোসও করেন তিনি। সোশ্যাল সাইটে লেখেন, “এ বছর আমার স্ত্রী করবা চৌথ-এর উপবাস করতে পারবে না। কারণ ও অসুস্থ। কিন্তু স্ত্রীর হয়ে এবার আমি করব। প্রতিবার ও আমার সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু চেয়ে উপবাস করে। এবার আমি ওর সুস্বাস্থ্য আর দীর্ঘায়ু চেয়ে এই রীতি পালন করব”।

পর্দায় মাও আন্দোলনের গল্প, অভিনয় করতে পারেন দেব ]

The post ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement