shono
Advertisement

‘লম্বা নেতারা একটা আসন পেয়েছিল’, প্রিয়াঙ্কার ‘বেঁটে’ কটাক্ষের জবাব সিন্ধিয়ার

মধ্যপ্রদেশে জয় নিয়ে আত্মবিশ্বাসী সিন্ধিয়া।
Posted: 05:36 PM Nov 17, 2023Updated: 05:36 PM Nov 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনদুয়েক আগে তাঁকে ‘বেঁটে’ বলে কটাক্ষ করেছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এবার পালটা দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাঁর খোঁচা, ”লম্বা নেতারা তো একটাই আসন জিতেছিলেন উত্তরপ্রদেশে।”

Advertisement

গত ১৫ নভেম্বর এক নির্বাচনী জনসভায় গিয়ে প্রিয়ঙ্কা গান্ধী (Priyanka Gandhi) খোঁচা মারেন সিন্ধিয়াকে। বলেন, ”ওঁর উচ্চতা একটু কম। কিন্তু অহঙ্কারে বাহ ভাই বাহ!” এবার তাঁকে পালটা দিলেন জ্যোতিরাদিত্য। শুক্রবারই মধ্যপ্রদেশের নির্বাচন শুরু হয়েছে। আর সেদিনই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জ্যোতিরাদিত্যকে বলতে শোনা যায়, ”কেউ আমাকে অকৃতজ্ঞ বলতে চাইলে আমার কিছু করার নেই। কিছু মানুষ তো নিজেদের ‘লম্বা নেতা’ বলে দাবি করেন। শেষ পর্যন্ত উত্তরপ্রদেশে ৮০ আসনের একটিতেই জয়লাভ করেছিলেন। এমনকী কংগ্রেসের সভাপতিও নির্বাচনে জিততে পারেননি।”

[আরও পড়ুন: মানবিক যুদ্ধবিরতি চেয়ে প্রস্তাব গৃহীত রাষ্ট্রসংঘে, মানবে কি ইজরায়েল?]

এর পর তাঁর কাছে সরাসরি জানতে চাওয়া হয় প্রিয়াঙ্কা গান্ধীর মন্তব্যের প্রতিক্রিয়া। জবাবে তিনি বলেন, ”আমার ওঁর প্রতি কোনও ক্ষোভ নেই। আমি কোনও ক্ষোভ দেখানোয় বিশ্বাসই করি না। ঈশ্বর আপনাকে যে জীবন দেন, তা সংক্ষিপ্ত। সেটা মানুষের উপকার করার জন্য। তাঁদের বিশ্বাস ও ভালোবাসা পাওয়ার জন্যই।”

মধ্যপ্রদেশের নির্বাচনে জয় নিয়েও আত্মবিশ্বাসী সিন্ধিয়া (Jyotiraditya Scindia)। তাঁর দাবি, ”আমার বিশ্বাস, মধ্যপ্রদেশের মানুষ আমাদেরই আশীর্বাদ করবেন।” বিজেপির আমলে রাজ্যের ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও দাবি তাঁর।

[আরও পড়ুন: খলিস্তানি জঙ্গি খুনের তদন্ত শেষ না হলে নয়া বাণিজ্য চুক্তি নয়, ভারতকে সাফ বার্তা কানাডার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement