shono
Advertisement

‘অভিনেতাদের থেকে বিরাটই ভাল ছিল!’ ফের কোহলির প্রেমে মজলেন তামান্না?

সম্প্রতি বিজয় ভার্মার প্রতি প্রেম উজাড় করেছেন তামান্না।
Posted: 08:15 PM Jun 15, 2023Updated: 08:15 PM Jun 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় বিরাট কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। দু’জনের প্রেম এতটাই গভীর হয়েছিল যে প্রায় বিয়ে ঠিক হয় আর কি! তবে হঠাৎ করেই অজানা কারণে বিরাট-তামান্নার সম্পর্কে চিড় ধরে। তারপর অনুষ্কার সঙ্গে বিরাটের বিয়ে। অন্য়দিকে তামান্না মন দেন কেরিয়ারে। তবে সম্প্রতি অভিনেতা বিজয় ভার্মার প্রেমে পড়ে তামান্না ফের যেন প্রেমকে নতুন করে অনুভব করতে শুরু করেন। আর ঠিক সেই সময়ই তামান্নার মনে উজ্জ্বল হয়ে ওঠে বিরাটের নাম!

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাটকে নিয়ে প্রশ্ন করাতে তামান্না স্পষ্ট বলেন, ”বিজ্ঞাপনের শুট থেকেই দুজনের আলাপ। শুটের সময় অল্প স্বল্প কথা হয়েছিল। কিন্তু তারই মাঝে আমাদের নিয়ে নানা গুঞ্জন রটে যায়। তবে হ্যাঁ, এটা বলতে পারি অনেক অভিনেতাদের থেকে বিরাট, সব দিক দিয়েই ভাল।”

[আরও পড়ুন: ব্রাজিল যাওয়ার পথে ‘সীতা মা’ বলে পিছু ডাক, চিৎকার! বিরক্ত হয়ে মুখ ফেরালেন আলিয়া

প্রসঙ্গত, কয়েক মাস ধরেই বলিপাড়ায় রটেছিল অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে নাকি গোপনে গোপনে প্রেম করছেন তামান্না। এমনকী, এদের দু’জনকে পাপারাৎজ্জিরা হাতে নাতেও ধরেছেন। তবুও এতদিন মুখ ফুটে কিছুই বলেছিলেন না তামান্না ও বিজয়। তবে এবার সব গুঞ্জনে ইতি টানতে প্রেম নিয়ে মুখ খুললেন তামান্না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না জানালেন, ”সহকর্মীর সঙ্গে সময় কাটালে অনেকেই মনে করেন তাঁরা প্রেম করছেন। আসলে একটা বন্ধুত্ব তৈরি হয়। তবে বিজয়ের সঙ্গে আমার একটা সম্পর্ক রয়েছে। যা কিনা অনেকটাই বন্ধুত্বে ভরা। আমরা দুজনেই দুজনকে সময় দিচ্ছি।”

কয়েকদিন আগেই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মাকে। শুধু তাই নয়, বছরের শুরুতেই গোয়ায় বিজয়ের ঠোঁটে ঠোঁট রেখেছিলেন তামান্না। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই বলিউডে ছড়িয়ে যায় বিজয় ও তামান্নার প্রেমকাব্য। এতদিন পুরো বিষয়টা গোপন রাখার পর অবশেষে প্রেম নিয়ে মুখ খুললেন তামান্না। তবে বিজয় কিন্তু এসব ব্য়াপার নিয়ে একেবারে চুপ।

[আরও পড়ুন: OMG! ‘অ্যানিমেল’ ছবির জন্য এত টাকা নিয়েছেন রণবীর কাপুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement