shono
Advertisement

‘ও কামুক মূর্খ’, রাখির বিরুদ্ধে ফেটে পড়লেন তনুশ্রী

আর কী বললেন অভিনেত্রী? The post ‘ও কামুক মূর্খ’, রাখির বিরুদ্ধে ফেটে পড়লেন তনুশ্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:15 PM Oct 29, 2018Updated: 03:15 PM Oct 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তনুশ্রী দত্ত আর নানা পাটেকর মামলা এখন প্রায় থিতিয়ে গিয়েছে। ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে রাখি সাওয়ান্তের সঙ্গে তনুশ্রীর তরজা। এবার রাখি তনুশ্রীর দিক অভিযোগ তোলেন, একবার তনুশ্রী রাখির দিকে। ক্রমশ বিষয়টি যে আরও খারাপের দিকে এগোচ্ছে, তার প্রমাণ মিলল আবার।

Advertisement

সম্প্রতি রাখি সাওয়ান্ত একটি প্রেস কনফারেন্সে বলেছিলেন তনুশ্রী তাঁকে ধর্ষণ করেছেন। রাখি এও বলেছেন, তনুশ্রী ভিতর থেকে একজন পুরুষ। তিনি বারবার রাখিকে ধর্ষণ করেছেন। রাখিকে সঙ্গে করে তনুশ্রী অনেক রেভ পার্টিতেও গিয়েছেন। সেখানে ড্রাগ নিতেন প্রাক্তন ভারতসুন্দরী। তারপর রাখির গোপনাঙ্গে হাত দিতেন তিনি। এমনকী তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ তোলেন রাখি সাওয়ান্ত।

আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর-আলিয়া! ]

রাখির এই বক্তব্যের পর মুখ খোলেন তনুশ্রী। বলেন, তাঁকে তাঁর বাবা মা সবসময় শিখিয়েছেন বন্ধু বাছতে হয় খুব বুঝেশুনে। তিনিও সেই পরামর্শ মতোই চলেন। যারা তনুশ্রীর বন্ধুত্বের উপযোগী নয়, তাদের সবসময়ই এড়িয়ে চলেন তিনি। তাই একজন অশিক্ষিত, নোংরা, নিম্নশ্রেণির, চরিত্রহীন, লম্পট মানুষের সঙ্গে তিনি বন্ধুত্ব করতে পারেন না। এমন মানুষ কোনওভাবেই তনুশ্রীর বন্ধু হওয়ার যোগ্য নন।

তনুশ্রীর মতে তিনি মাত্র একবারই রাখির সঙ্গে কথা বলেছিলেন। সেটাও ২০০৯ সালে। একটি অনুষ্ঠানে তিনি ও রাখি দু’জনেই উপস্থিত ছিলেন। কিন্তু তিনি রাখির সঙ্গে কথা বলতে চাননি। কিন্তু রাখি একপ্রকার জোর করেই তাঁর কাছে আসেন ও কথা বলেন। তনুশ্রীকে খ্রিস্টান করার পরিকল্পনা ছিল তাঁর। রাখি তখন হিন্দুধর্মকে খারাপ করতে চেয়েছিলেন। এমনকী মূর্তিপুজোকে ‘শয়তানের পুজো’ আখ্যা দিয়েছিলেন রাখি। এনই অভিযোগ তনুশ্রীর। ওই একবারই। এরপর আর দু’জনের মধ্যে কোনও সম্পর্ক নেই।

তবে খ্রিষ্টধর্মের প্রতি আকৃষ্ট হয়েছিলেন তনুশ্রী। তবে রাখির কোনও ভূমিকা নেই। যিশু খ্রিস্ট সম্পর্কে জেনে বুঝে তবেই তাঁর ওই ধর্মের প্রতি ভালবাসা জন্মায়। তনুশ্রী আরও জানিয়েছেন, রাখি বলেছেন তনুশ্রী ‘ভিতর থেকে একজন পুরুষ’। তাই তিনি মাথা কামিয়েছিলেন। তা কিন্তু নয়। হিন্দু ও বৌদ্ধ ধর্মে যখন দীক্ষা নেওয়া হয়, তখন মাথা কামানো হয়। রাখি সেসব জানেন না। আসলে তিনি যৌনতা ও টাকার জন্য লালায়িত। তনুশ্রী এও প্রশ্ন তুলেছেন, তিনি কি মস্তিস্কের প্লাস্টিক সার্জারি করেছেন?

ছেঁটে ফেলা হোক ‘বাধাই হো’ ছবির দৃশ্য, নোটিস জারি দিল্লি সরকারের ]

The post ‘ও কামুক মূর্খ’, রাখির বিরুদ্ধে ফেটে পড়লেন তনুশ্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement