shono
Advertisement

‘অমিতাভের কাছে তাঁর ছেলেই সেরা!’সোশ্যাল মিডিয়ায় অভিষেককে কটাক্ষ তসলিমার

তসলিমাকে পালটা দিলেন জুনিয়ার বচ্চন।
Posted: 12:07 PM Dec 23, 2022Updated: 04:01 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই স্পষ্ট বক্তা। সোশ্যাল মিডিয়ায় সুযোগ পেলেই নিজের বক্তব্য শেয়ার করেন জনপ্রিয় লেখিকা তসলিমা নাসরিন। তাঁর লেখায় জায়গা পায় সমসাময়ির রাজনীতি থেকে সিনেমার প্রসঙ্গ। তবে এবার তসলিমা হঠাৎ বচ্চন পরিবার নিয়ে সোজসাপটা কথা বলে ফেললেন। সম্প্রতি টুইটে অমিতাভ বচ্চন ও অভিষেককে নিয়ে তসলিমা লিখলেন, ”অমিতজি নিজের সন্তানকে এতটাই ভালবাসেন যে তিনি ভাবেন তাঁর যাবতীয় ভাল গুণ, প্রতিভা ছেলের মধ্যে রয়েছে। তিনি ভাবেন তাঁর পুত্রই সেরা। অভিষেক ভাল, তবে অমিতাভের মতো প্রতিভা অভিষেকের নেই।”

Advertisement

এই টুইট নজরে পড়েছে অভিষেক বচ্চনেরও। তসলিমাকে টুইটারে জুনিয়ার বচ্চন লিখলেন, ”আপনি একেবারে ঠিক কথা বলেছেন। প্রতিভা কিংবা অন্য কোনও কিছুর দিক থেকেই তাঁর সমকক্ষ কেউ হতেই পারবে না। অমিতাভ বচ্চন সেরাই থাকবেন, আমি গর্বিত ওঁর ছেলে হয়ে।” অভিষেক বচ্চনের এই টুইট লাইক করেছেন অভিনেতা সুনীল শেট্টিও।

[আরও পড়ুন: ফিল্ম ফেস্টের পুরস্কার মঞ্চে আর্জেন্টিনার জয়, ইরানের হিজাব আন্দোলন]

প্রসঙ্গত, ”অভিষেক, তুমি আমার উত্তরাধিকারী।” ছেলের নতুন ছবির ট্রেলার দেখে উচ্ছ্বসিত বিগ বি (Amitabh Bachchan)। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রশংসায় পঞ্চমুখ হলেন বর্ষীয়ান সুপারস্টার। জানিয়ে দিলেন, তাঁর প্রতিভা ও দক্ষতার যোগ্য উত্তরাধিকার পেয়েছেন ছেলে অভিষেকই।

অভিষেক বরাবরই বলিউডে আন্ডাররেটেড। বক্স অফিসে সব সময় হয়তো জনপ্রিয়তা পায়নি সব ছবি। তবু তাঁর অভিনীত অধিকাংশ ছবিই প্রশংসা কুড়িয়েছে সিরিয়াস চরিত্র হোক কিংবা কমেডি সবেতেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। কিন্তু তবু বলিউডে শক্ত জমি আজও পাননি তিনি। ইতিমধ্যে ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন অভিষেক। কাজ করেছেন ‘ব্রেথ’ সিরিজে। সেখানে খল চরিত্রে সকলের মন জিতেছিলেন তিনি।

[আরও পড়ুন: কর ফাঁকির অভিযোগ, অনুষ্কা শর্মার বিরুদ্ধে ক্ষুব্ধ মুম্বই হাই কোর্ট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement