shono
Advertisement

বিক্রমের শরীরে রনবীরের মাথা! ‘পারিয়া’র পোস্টার হয়ে গেল ‘অ্যানিম্যাল’, অসন্তুষ্ট তথাগত

'বিনম্রভাবে' প্রতিবাদী বিক্রমও।
Posted: 03:23 PM Jul 09, 2023Updated: 03:23 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা গায়ে রক্ত লেগে রয়েছে। সেই অবস্থায় হাতে ধরে রয়েছেন ছোট্ট এক সারমেয় ছানাকে। এভাবেই ‘পারিয়া’ সিনেমার ফার্স্টলুকে দেখা গিয়েছিল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatterjee)। সেই পোস্টারেই এবার দেখা গেল রণবীর কাপুরের (Ranbir Kapoor) মুখ। ভাবছেন এ কীভাবে সম্ভব? অবশ্যই ফটোশপের দৌলতে। সে না হয় হল। কিন্তু সেই পোস্টারকেই আবার ‘অ্যানিম্যাল’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করতে ব্যবহার করল IIFA-র মতো সংস্থা।

Advertisement

ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় যেমন এই কীর্তি দেখেছেন, পরিচালক তথাগত মুখোপাধ্যায়েরও নজর এড়ায়নি। ফেসবুকে IIFA-র পোস্টের স্ক্রিনশট ও ‘পারিয়া’র পোস্টার শেয়ার করে তথাগত লেখেন, “ছিল রুমাল হয়ে গেল বেড়াল। বিক্রমের শরীরে রনবীরের মাথা, পোস্টার ‘পারিয়া’র, নাম ‘এনিম্যাল’ নামের হিন্দি সিনেমার, শুধু বিক্রমের মাথাটা আর সিনেমার নামটা পালটে দেওয়া হয়েছে। একটা সো কলড ভেরিফায়েড এওয়ার্ড পেজ থেকে যারা এই বালখিল্যতাটা করছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করি। অন্তত ফোটোশপের কাজটা ভাল প্রত্যাশা করেছিলাম।”

[আরও পড়ুন: হিটের আশায় এবার শিবঠাকুরই ভরসা অক্ষয় কুমারের, ‘OMG 2’ নিয়ে করলেন গুরুত্বপূর্ণ ঘোষণা]

IIFA-কে ট্যাগ করে বিক্রম লেখেন, “অত্যন্ত বিনম্রভাবে দাবি জানাচ্ছি, রণবীর কাপুরের অ্যানিম্যাল সিনেমার জন্য যে পোস্টার ব্যবহার সেটি আমার পারিয়া সিনেমার আর তাতে রণবীরের মুখটি বসিয়ে দেওয়া হয়েছে। এই মানুষটার অনুরাগী হিসেবে আমি হয়তো কিছু মনে করব না, কিন্তু ইনি তো করতেই পারেন।”

প্রসঙ্গত, পারিয়া শব্দটির আভিধানিক মানে ব্রাত্য। এ দেশে রাস্তার নাম ও গোত্রহীন কুকুরদেরও পারিয়া বলা হয়। সেই কারণেই তিনি নিজের সিনেমার নাম ‘পারিয়া’ রেখেছেন তথাগত। অন্যদিকে, ‘অ্যানিম্যাল’ সিনেমায় পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় কাজ করেছেন রণবীর। শোনা গিয়েছে, সে ছবি বাবা ও ছেলের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

[আরও পড়ুন: ইটালিতে মা-দিদির সঙ্গে মশগুল রণবীর, ছোট্ট রাহাকে নিয়ে মুম্বইয়ে একা আলিয়া! ‘বিরক্ত’ ভক্তরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement