shono
Advertisement

Kuntal Ghosh: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডি’র নজরে কুন্তল ‘ঘনিষ্ঠ’পার্লার মালকিন, কে এই সোমা?

শুক্রবার ইডি তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায়।
Posted: 03:44 PM Mar 03, 2023Updated: 05:48 PM Mar 03, 2023

অর্ণব আইচ: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় খোঁজ মিলল তৃতীয় মহিলার। অর্পিতা মুখোপাধ্যায়, হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের পর এবার সামনে এল সোমা চক্রবর্তী নামে আরও একজন। ওই মহিলা নেল পার্লারের মালকিন। শুক্রবার ইডি তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায়। সিজিও কমপ্লেক্সে ইডি আধিকারিকদের জেরার মুখোমুখি হন তিনি।

Advertisement

জানা গিয়েছে, সোমা চক্রবর্তী নামে ওই মহিলা নেল পার্লারের মালকিন। তাঁর নিউটাউনে একটি নেল পার্লার রয়েছে। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত তাপস মণ্ডল ঘনিষ্ঠ কুন্তল ঘোষের ব্যাংক অ্যাকাউন্ট স্ক্রুটিনি করে সোমা চক্রবর্তীর নাম সামনে আসে। তদন্তকারীদের দাবি, ২০২০ থেকে ২০২৩ সালে কুন্তল গ্রেপ্তারির আগে পর্যন্ত তাঁর অ্যাকাউন্টে দফায় দফায় প্রায় ৫০ লক্ষ টাকা লেনদেন হয়েছে।

[আরও পড়ুন: প্রয়াত বর্ষীয়ান বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সত্যব্রত মুখোপাধ্যায়]

কুন্তল ও সোমা চক্রবর্তীর সঙ্গে কেমন সম্পর্ক? ঠিক কী কারণে কুন্তল ঘোষ ওই নেল পার্লার মালকিনের অ্যাকাউন্টে টাকা লেনদেন করেছিলেন? শিক্ষক নিয়োগ দুর্নীতির টাকাই কি সোমা চক্রবর্তীর নেল পার্লারের মাধ্যমে সাদা করার চেষ্টা করা হয়েছিল? এমনই নানা প্রশ্ন খতিয়ে দেখছেন তদন্তকারীরা। যদিও ব্যাঙ্কশাল আদালতে পেশের সময় সোমা চক্রবর্তীকে চেনেন না বলেই দাবি করেছেন কুন্তল।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: শাহরুখকে দেখতে মাঝরাতে মন্নতের পাঁচিল টপকালেন দুই যুবক! তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement