shono
Advertisement

দ্বিতীয় টি-২০ ম্যাচেও মিডল অর্ডারে চমক চলবে, জানিয়ে দিলেন বিরাট

আয়ারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে কী বললেন অধিনায়ক? The post দ্বিতীয় টি-২০ ম্যাচেও মিডল অর্ডারে চমক চলবে, জানিয়ে দিলেন বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 03:27 PM Jun 29, 2018Updated: 03:57 PM Jun 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিপক্ষকে এভাবেই তাঁরা চমকে দেবেন। ব্যাটিং অর্ডারে পরীক্ষা চলবে সফরের বাকি চারটি টি-২০ ম্যাচেও। ঘোষণা করে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Advertisement

আয়ারল্যান্ডকে প্রথম টি-২০ ম্যাচে ৭৬ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু এই জয়ের থেকেও যেটা নজর কেড়েছে, সেটা বিরাটের ছ’নম্বরে ব্যাট করতে নামা। তিনি অবশ্য দুই বলের এই ইনিংসে কোনও রান না করেই আউট হয়ে যান। ২০১৪-র ইংল্যান্ড সফরে চূড়ান্ত ব্যর্থ হয়েছিলেন বিরাট। ফলে আয়ারল্যান্ডের বিরুদ্ধে যে ম্যাচ দিয়ে ভারত তিন মাসের এই সফর শুরু করল, তাতেও তিনি রান না পাওয়ায় ঈশান কোণে মেঘ দেখছেন অনেকে।

[বিশ্বকাপে কি মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা? কতটা সম্ভাবনা মেসি-রোনাল্ডো দ্বৈরথের?]

বিরাট অবশ্য সেই প্রসঙ্গে না গিয়ে ম্যাচের শেষে বলেন, “আমরা আগেই বলেছি যে ওপেনারদের ছেড়ে মিডল অর্ডার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করব। পরের টি-২০ ম্যাচগুলোতেও এভাবেই খেলব। যাতে দরকার মতো ব্যাটসমান পাঠিয়ে বিপক্ষকে অবাক করতে পারি। যারা ব্যাটিংয়ের সুযোগ পায় না, তারা এতে ব্যাটিংয়ের সুযোগ পাবে। যারা আইপিএলে ভাল করে এসেছে, তাদের এখানকার উইকেটে কিছুটা সময় কাটাতে দিতে হবে।”

শুক্রবার দ্বিতীয় টি-২০ ম্যাচ। এটা শেষ করে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-২০ ম্যাচ খেলবে ভারতীয় দল। তবে তার আগে ক্যাপ্টেন কোহলি জানিয়ে দিলেন, তাঁরা দলের সবাইকে খেলার সুযোগ দেবেন। যাতে দরকারে যে কেউ মাঠে নামার মতো অবস্থায় থাকে। শুরুতে ১৬০ রান তুলে দেওয়া ওপেনার শিখর ও রোহিতের প্রশংসা করে বিরাট বলেন, “ওরা দলকে ভাল জায়গায় পৌঁছে দিয়েছিল। এমএস, রায়না, পাণ্ডিয়াও ভাল করল। আর আমাদের বোলাররা তাদের কাজটা ঠিকঠাক করে দিয়েছে।” আগের দিন কুলদীপ চার ও চাহাল তিন উইকেট নিয়েছেন। আয়ারল্যান্ড অধিনায়ক গ্যারি উইলসন জানাচ্ছেন, স্পিনারদের ভাল খেলতে হবে। বল এত স্পিন করবে, তিনি বুঝতে পারেননি। আর শুক্রবারও এরকমই উইকেটে খেলতে হবে। জেমস শ্যানন ছাড়া কেউ আগের দিন দাঁড়াতে পরেননি।

[নিজের বায়োপিকের জন্য স্টেডিয়ামে আবেগের ‘নাটক’ করছেন মারাদোনা!]

ছবি: দেবাশিস সেন

The post দ্বিতীয় টি-২০ ম্যাচেও মিডল অর্ডারে চমক চলবে, জানিয়ে দিলেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement