shono
Advertisement

টানটান অ্যাডভেঞ্চারের রসদ নিয়ে টিজারে হাজির দেবের ‘AMAZON অভিযান’

বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘আমাজন অভিযান’। The post টানটান অ্যাডভেঞ্চারের রসদ নিয়ে টিজারে হাজির দেবের ‘AMAZON অভিযান’ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:14 PM Sep 22, 2017Updated: 12:37 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও নতুন অভিযানে শঙ্কর। তবে এবার আর আফ্রিকা নয়, এবার তার অভিযান লাতিন আমেরিকার আমাজন অববাহিকায়। দুর্গমতম সে অববাহিকায় লুকিয়ে থাকা রহস্য সমাধানে নেমেছেন শঙ্কর। আর সেই দুর্গমতম আমাজন নিয়েই ‘চাঁদের পাহাড়’‌ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘আমাজন অভিযান’। ছবির গল্প ও চিত্রনাট্য কমলেশ্বর মুখোপাধ্যায়ের হলেও চরিত্রগুলি সবই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ উপন্যাসের। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন কমলেশ্বর। আর শঙ্করের চরিত্রে এবারও রয়েছেন দেব। শুক্রবার প্রকাশিত হল সেই অ্যাডভেঞ্চার ছবির ফার্স্ট লুক পোস্টার ও টিজার।

Advertisement

[ফের প্রেমে পড়লেন রণবীর কাপুর?]

শঙ্করের ‘আমাজন অভিযান’ই হতে চলেছে এখনও পর্যন্ত সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি। ‘চাঁদের পাহাড়’‌-এর বাজেট ছিল ১৫ কোটি টাকা। এ বার তার থেকে পাঁচ কোটি টাকা বেশি ধার্য করা হয়েছে। ছবির মোট বাজেট ২০ কোটি। আর হবে নাই বা কেন, এই ছবি হতে চলেছে প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মসের একশোতম প্রযোজনা। তাই ধারে-ভারে সব দিক থেকেই এই ছবি ওজনদার। ছবির শুটিংয়ের বেশিরভাগটাই হয়েছে আমাজনে। আবারও এক নয়া অ্যাডভেঞ্চারে শামিল হতে চলেছে বাঙালি দর্শক। তবে বাকি সব অ্যাডভেঞ্চারকে যে পিছনে ফেলে দেবে এই ছবি তা টিজার দেখেই কিছুটা অনুমান করা যাচ্ছে। এবছর বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘আমাজন অভিযান’।

[ইনস্টাগ্রামে ‘বোল্ড’ মেজাজে ধরা দিলেন টেলিভিশনের এই ‘বহু’]

The post টানটান অ্যাডভেঞ্চারের রসদ নিয়ে টিজারে হাজির দেবের ‘AMAZON অভিযান’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement