shono
Advertisement

কলেজ প্রেমের গল্প ‘X=Prem’, সৃজিতের ছবির মুখ্য চরিত্রে অর্জুন-শ্রুতি ও অনিন্দ্য-মধুরিমা

১৩ মে মুক্তি পাবে ছবিটি।
Posted: 08:08 PM Apr 15, 2022Updated: 08:08 PM Apr 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থ্রিলার নয়, কলেজ প্রেমের গল্প নিয়ে সিনেমা তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় (Srijit Mukherji)। চার চরিত্রের সম্পর্কের টানাপোড়েনের কাহিনি নিয়ে তৈরি ‘এক্স=প্রেম’ (X=Prem)। পয়লা বৈশাখের দিনই প্রকাশ্যে এল ছবির টিজার। 

Advertisement

“মনে করতে না পারা, আর ভুলতে না পারা – দু’টো কষ্ট দু’ রকমের। কেউ ফিরতে চেয়ে পথ ভোলে, আর কেউ ফেরার কথাই মনে করে উঠতে পারে না। ” এ কথা লিখেই প্রকাশ করা হয়েছে পোস্টারটি। ছবিতে অর্ণবের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। জয়ীর ভূমিকায় রয়েছেন শ্রুতি দাস (Shruti Das)। অনিন্দ্য সেনগুপ্ত অভিনয় করেছেন খিলাৎ নামের চরিত্রে এবং মধুরিমা বসাককে দেখা যাচ্ছে অদিতির ভূমিকায়। 

[আরও পড়ুন: ‘আয় খুকু আয়’ ছবির টিজারে বাবা-মেয়ের গল্প ফুটিয়ে তুললেন প্রসেনজিৎ-দিতিপ্রিয়া]

এর আগে ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক বলেন, ” পর পর অনেক ডার্ক ছবি করেছি। থ্রিলারও করেছি। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল আপাদমস্তক প্রেমের গল্প নিয়ে ছবি করার। আর সেটা মাথায় নিয়েই নতুন ছবি ‘X=Prem’। এই নামে গায়ক শিলাজিতের এক জনপ্রিয় অ্যালবাম রয়েছে। সৃজিতের কথায়, “শিলাজিতের এই গান আমার বেশ ইন্টারেস্টিং লেগেছিল। আর তাই এই নামের ব্যবহার।”

শুধু পরিচালনা নয় এ ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ সবই লিখেছেন সৃজিত। পাশাপাশি ছবির একটি গানও লিখেছেন তিনি। ইতিমধ্যেই ছবির ‘সিন্ডেরেলা মন’ গানটি প্রকাশ্যে এসেছে। গানের কথা লিখেছেন দেবজ্যোতি মিশ্র। নিজের সুরে গানটি গেয়েছেন সানাই। তিনিই বাকি গানের সংগীত পরিচালক। ছবিতে একটি গান গেয়েছেন শ্রেয়া ঘোষালও। ১৩ মে মুক্তি পাবে ‘X=Prem’। অরিজিৎ সিং, সাহানা বাজপেয়ী, সামন্তক সিংহের মতো শিল্পীরাও ছবির জন্য গান গেয়েছেন বলে খবর। 

[আরও পড়ুন: ‘অপরাজিত’র টিজারে ‘পথের পাঁচালী’ তৈরির কাহিনি, অনীকের পরিচালনায় নজর কাড়লেন জিতু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement